1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ০৯:৪৪ পূর্বাহ্ন

ব্রাভোকে ‘মানকাডিং’ করে আউট করা উচিত ছিল মোস্তাফিজের : হার্শা ভোগলে

  • সময় মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ৬৩ পঠিত

২০১৯ সালে আইপিএলে জস বাটলারকে ‘মানকাডিং’ আউট করে অনেক সমালোচনার সৃষ্টি করেছিলেন ভারতীয় স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। তারপর আর মাঠে দেখা যায়নি মানকাডিং। তবে গতকাল মুস্তাফিজ চাইলেই এটা করতে পারতেন। গতকাল চেন্নাইয়ের মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়েলস।

ওই ম্যাচের শেষ ওভারে ডোয়াইন ব্রাবোকে মানকাডিংয়ের সুযোগ পেয়েছিলেন মুস্তাফিজুর রহমান। ঘটনাটি ঘটে আগামী কালকের আইপিএলের ম্যাচের প্রথম ইনিংসের শেষ ওভারে। শেষ ওভারে বোলিং করতে এসে মুস্তাফিজ হাত থেকে বল ছাড়ার আগেই নন-স্ট্রাইকারের প্রান্তে থাকার ব্যাটসম্যান ডোয়াইন ব্রাবোর অন্তত ১ মিটার দূরে ছিলেন।

আর ডোয়াইন ব্রাবোর এমন কাণ্ড দেখে 'ক্ষেপেছেন জনপ্রিয় ধা'রাভাষ্যকার হার্শা ভোগলে। ম্যাচ চলাকালীন ধা'রাভাষ্যে এই ইস্যূতে ভোগলে বলেন, আপনি দেখু'ন ডোয়াইন ব্রাবোকে কোথায় দাঁড়িয়ে আছে। এজন্যই আমি সব সময় বলি মানকাডিং আপনার অধিকার”।

“টিম মিটিংয়ে অবশ্যই ক্রিকেটারদের বলা উচিত। ব্যাটসম্যানদের সুযোগের এরকম অ'পব্যবহার করলে তাদেরকে অবশ্যই রান আউট করা উচিত। হ্যাঁ অনেকেই হয়তো এটা নিয়ে প্রশ্ন তুলবে তবে আমা'র কাছে মনে হয় এটা একদমই অনৈ'তিক।

“ব্রাভো কোথায় দাঁড়িয়ে আছে তা দেখু'ন…. এজন্য আমি বিশ্বা'স করি আপনি আপনার অধিকারের (মানকাডিং) মধ্যেই রয়েছেন। টিম মিটিংয়ে ক্রিকেটারদের বলা উচিত- ব্যাটসম্যান সুযোগের এমন অ'পব্যবহার করলে রান আউট করা উচিত। হ্যাঁ অনেকেই স্পিরিট অব ক্রিকেট নিয়ে প্রশ্ন তুলবে তবে আমা'র কাছে এসব অর্থহীন মনে হয়।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!