1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১১:১০ পূর্বাহ্ন

মুস্তাফিজকে নিয়ে যা বললেন আকাশ চোপড়া!

  • সময় মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ৭১ পঠিত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) শুরুর ৩ ম্যাচের দুটিতেই হেরেছে রাজস্থান রয়্যালস। তারকা সম্পন্ন দল সাজিয়েই জ্বলে উঠতে পারছে না সঞ্জু স্যামসনের দল। এমন অবস্থায় পরের ম্যাচে দলটির ম্যাচ পরিকল্পনা বদলানোর উপদেশ দিয়েছেন আকাশ চোপড়া।

ভারতীয় সাবেক এই ওপেনারের মতে, ওপেনিংয়ে মনন ভোহরার জায়গায় লিয়াম লিভিংস্টনকে সুযোগ দিয়ে দেখতে পারে রাজস্থান। তবে ইংল্যান্ডের এই ক্রিকেটারকে খেলাতে বাংলাদেশের মুস্তাফিজুর রহমানকেও বেঞ্চে বসাতে বলেছেন তিনি। কারণ ৪ বিদেশির ওপর খেলানোর নিয়ম নেই আইপিএলে। তাই রাজস্থানকে ছন্দে ফিরতে হয়তো মুস্তাফিজকে বেঞ্চে বসাতে 'হতে পারে।

সেই স'ঙ্গে বাটলার এবং স্যামসন রান না করলে দলটির গতি নেই বলেও মন্তব্য করেছেন তিনি। আকাশ বলেন, ‘বাটলার-স্যামসনকে ছাড়া রাজস্থান অচল। এই দুজন না থাকলে ওদের কাজ হবে না। তাই মনে হচ্ছে পরের ম্যাচে একাদশে পরিবর্তন আনতে হবে। মুস্তাফিজের জায়গায় লিয়াম লিভিংস্টনকে সুযোগ দিয়ে যেতে পারে।’

‘মনন ভোহরাকে বেঞ্চে বসিয়ে নিচে এক ভারতীয় পেসার খেলাতে পারেন। আর নিজেদের খেলার পরিকল্পতাওত বদলাতে হবে তাদের’ আরও যোগ করেন আকাশ। এদিকে আইপিএলে এখন পর্যন্ত ভালোই পারফর্ম করেছেন মুস্তাফিজ। ৩ ম্যাচে নিয়ছেন ৩ উইকেট। যদিও প্রথম ম্যাচে ৪৫ রান দিয়ে ছিলেন উইকেটশুন্য। পরের ম্যাচগু'লোতে উইকেট পাওয়ার স'ঙ্গে স্লোয়ার-কাঁটার এবং ভারসাম্যপূর্ণ বোলিং দিয়ে নজরকেড়েছেন তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!