1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১২:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
এক জ্ঞানী ব্যক্তির পরামর্শে সিদ্ধান্ত বদলেছিলেন আফ্রিদি বাংলাদেশ একাদশে দ্যা ক্রাইসেস ম্যান, জায়গা হয়নি শান্ত-মিঠুনের ধ্বংসের মুখে অস্ট্রেলিয়া ক্রিকেট, নিষিদ্ধ হতে চলেছেন ক্রিকেটাররা তামিমের সমালোচকদের উপযুক্ত জবাব দিলেন মাহমুদুল্লাহ রিয়াদ আইপিএল খেলার ‘শাস্তি’, জাতীয় দল থেকে বাদ পড়ছেন বেয়ারস্টো-বাটলাররা থেমে নেই ফিজ, হোটেল রুমেই ব্যায়াম করছেন মুস্তাফিজ খুদে ওজিল লাল কার্ড দেখাচ্ছে ইসরাইলি সেনাকে, শেয়ার করলেন মাসুদ ওজিল । যার কথায় মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দিয়েছিলেন পোলার্ড তামিমের স্ট্রাইক রেট নিয়ে যারা কথা বলে তারা ‘বোকা’: মাহমুদউল্লাহ আইপিএল স্থগিত হওয়ায় পিপিএলে নাম লেখালেন বিরাট

রাসেল ২ ওভারে ৩৮ রান, সাকিবের পরিবর্তে রাসেলকে বোলিং দেওয়ার কারণ জানালেন

  • সময় রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ১২০ পঠিত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরের দশম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে ২০৫ রানের বড় লক্ষ্য ছুঁড়ে দিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালোর।

গ্লেন ম্যাক্সওয়েল ও এবি ডি ভিলিয়ার্সের তাণ্ডবের দিনে বে'ঙ্গালুরু ২০৪ রান করতে সক্ষম হয়। এই দিনে সাকিবকে মাত্র ২ ওভার বোলিং করানো হয়। ২ ওভারে সাকিব ২৪ রান দেন।

চেন্নাইয়ে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২০৪ রান জড়ো করে ব্যা'ঙ্গালোর। দলের পক্ষে সর্বোচ্চ ৭৮ রান আসে ম্যাক্সওয়েলের ব্যাট থেকে। দারুণ ছন্দে থাকা এই ব্যাটসম্যানের তোপের মুখে পড়তে হয় সাকিবকেও।

মাত্র ৪৯ বলের মোকাবেলায় ম্যাক্সওয়েল হাঁকান ৯টি চার ও ৩টি ছক্কা। ম্যাক্সওয়েলের বিদায়ের পর মা'রকুটে ব্যাটিং করেছেন এবি ডি ভিলিয়ার্সও। ২৭ বলে অর্ধশতক হাঁকিয়ে মাত্র ৩৪ বলে ৭৬ রান করে অ'পরাজিত থাকেন, তিনিও হাঁকান ৯টি চার ও ৩টি ছক্কা।

যদিও ম্লান ছিলেন অধিনায়ক বিরাট কোহলি। ৬ বলে ৫ রান করে বরুণ চক্রবর্তীর শিকারে পরিণত হন তিনি। ৯ রানে ২ উইকেট হারিয়ে শুরুতে চাপেও পড়েছিল ব্যা'ঙ্গালোর, যা দূর করে ম্যাক্সওয়েলের ঝড়ো ব্যাটিং।

সাকিব এদিন তার প্রথম ওভার করেন ইনিংসের চতুর্থ ওভারে। প্রথম বলেই তাকে চার হাঁকান ম্যাক্সওয়েল, যা ছিল ম্যাক্সওয়েলের প্রথম বাউন্ডারি। ঐ ওভারে ৭ রান বিলি করেন সাকিব। ষষ্ঠ ওভারে তার ওপর চড়াও হন ম্যাক্সওয়েল।

হাঁকান একটি করে চার-ছক্কা। একটি চার হাঁকান দেবদূত পাড়িকালও। ঐ ওভারে সাকিব বিলি করেন ১৭ রান। এরপর আর বল হাতে নিতে দেখা যায়নি তাকে।

শুধু সাকিব নন, বল হাতে খরুচে ছিলেন কলকাতার সবাই। ২ উইকেট শিকার করা বরুণও খরচ করেন ৩৯ রান। সাকিবের সমান ২ ওভার বল করে আন্দ্রে রাসেল খরচ করেছেন ৩৮ রান।

রাসেলকে বোলিং দেওয়ায় প্রিন্সু আগরওয়াল বললেন, “রাসেলকে দিয়ে ডেথ ওভারে বোলিং করানো উচিত হয়নি। একজন সেট ব্যাটসম্যান রাসলের বলকে সহজেই বাউন্ডারির উপারে পাঠাতে পারবে।”

মূলত বে'ঙ্গালুরু ব্যাটসম্যানরা খুব সহজেই স্পিন বোলে বাউন্ডারি হাকাচ্ছিল। তাই সাকিবের ৪ ওভারে কোটা তারা পূরন করেনি। কারণ আজকে ম্যাচে ইকোমি রেট ফাস্ট বোলারদেরই কম ছিল শুধু মাত্র রাসেল বাদে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!