1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১০:১২ পূর্বাহ্ন

প্রস্তুতি ম্যাচে রানের দেখা পেলেন তামিম

  • সময় শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ৫৭ পঠিত
শ্রীলঙ্কা সফরে মূল সিরিজ শুরুর আগে আজ (শনিবার) থেকে দুইদিনের একটি প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেছে বাংলাদেশ দলের ক্রিকেটাররা। স্থানীয় সময় সকাল ১০টায় (বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টায়) শুরু হয়েছে ম্যাচটি। স্বাস্থ্যবিধির জন্য শ্রীলঙ্কার পক্ষ থেকে কোনো স্থানীয় দল দেয়া হয়নি। ফলে বাংলাদেশের স্কোয়াডের খেলোয়াড়রাই নিজেদের মধ্যে দুই দলে ভাগ হয়ে মাঠে নেমেছেন। কিন্তু সফরকারীদের স্কোয়াডে রয়েছে ২১ জন খেলোয়াড়। কিন্তু দুই দলে প্রয়োজন ২২ জন।

একজনের শূন্যস্থান পূরণে নেয়া হয়েছে দলের সা'পোর্টিং স্টাফের এক সদস্যকে। তামিম ইকবালের নেতৃত্বাধীন লাল দল এবং মুমিনুল হকের নেতৃত্বে সবুজ দলে ভাগ হয়ে খেলছেন ক্রিকেটাররা। যেখানে আগে ব্যাট করছেন তামিম, মুশফিক, মিরাজদের লাল দল।মধ্যাহ্ন বিরতি পর্যন্ত কোনো উইকেট না হারিয়ে তামিমের দল তুলেছে ১০০ রান। তামিম ৬৩ রান নিয়ে ব্যক্তিগত ইনিংস ঘোষণা করেছেন। সাইফ ২৩ রানে ব্যাটিং করছেন। তিনে নেমেছেন নাজমুল হোসেন শান্ত।

৬৫ বলে তামিমের ব্যাট থেকে এসেছে ৬৩ রান। বেশিরভাগ রান নিয়েছেন বাউন্ডারি থেকে। ছিল দুইটি ছক্কার শটও। সাইফের ইনিংস মন্থর গতিতে আগালেও ডানহাতি ব্যাটসম্যান এখন পর্যন্ত একটি ছক্কা ও দুটি চার মেরেছেন।

লাল দল: তামিম ইকবাল (অধিনায়ক), সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, কাজী নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহী, সৈয়দ খালেদ আহমেদ ও সা'পোর্টিং স্টাফ

সবুজ দল: সাদমান ইসলাম, লিটন কুমা'র দাশ, মুমিনুল হক (অধিনায়ক), মো হা'ম্ম'দ মিথুন, ইয়াসির আলী রাব্বী, শুভাগত হোম, নাঈম হাসান, শরিফুল হাসান, ইবাদত হোসেন, শ’হীদুল ইসলাম, মুকিদুল ইসলাম মুগ্ধ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!