1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৮:২৩ অপরাহ্ন
শিরোনামঃ

ছাঁটাই না করে কর্মীদের পুরো বেতন দিচ্ছেন নেইমার

  • সময় শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ৮০ পঠিত
করো'নাভাইরাসের আঘা'তে জর্জরিত দেশগু'লোর তালিকায় ওপরের দিকে অবস্থান ব্রাজিলের। দেশটিতে বৈশ্বিক ম হা'মা'রির ভ'য়াবহ প্রভাবের আঁচ লেগেছে নেইমা'রের গায়েও। সুবিধাবঞ্চিত তিন হাজার শিশুর দেখভালের জন্য তিনি যে ইন্সটিটিউট প্রতিষ্ঠা করেছিলেন, তা গত বছরের মা'র্চ থেকে বন্ধ রয়েছে। কিন্তু সেখানে যারা কাজ করতেন তাদের কেউ চাকরি হারাননি। ছাঁটাই না করে কর্মীদের পুরো বেতন দিয়ে দারুণ দৃষ্টান্ত স্থাপন করেছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমা'র।

পিএসজি তারকা নেইমা'রের বাবা ও তার এজেন্ট- নেইমা'র সিনিয়রের বরাতে এমন খবর দিয়েছে স্প্যানিশ গণমাধ্যম মা'র্কা। তিনি বলেছেন, ‘আমা'র পরিবার ও আমি প্রতিষ্ঠানটির দেখভাল করছি। যে ১৪২ জন কর্মী আছে, তারা সম্পূর্ণ বেতনসহ অন্যান্য ভাতাও পুরোপুরি পাচ্ছে। অতিমা'রি যতদিনই চলুক না কেন, যারা আমা'দের প্রতিষ্ঠানে কাজ করে তাদের চাকরি ও ভাতার নিশ্চয়তা দিচ্ছি আ মর'া।’

সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ব্রাজিলের প্রেইয়া গ্রান্দে অঞ্চলে প্রতিষ্ঠিত হয়েছে নেইমা'র জুনিয়র ইনস্টিটিউট। কিন্তু করো'নাভাইরাসের কারণে তারা কার্যক্রম চালিয়ে যেতে পারেনি। ধারণা করা হচ্ছে, কর্মীদের বেতন দিতে প্রতি মাসে প্রায় ৯০ হাজার ইউরো করে খরচ হচ্ছে। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় ৯১ লাখ ৩৯ হাজার টাকা।

জনস হপকিনস ইউনিভার্সিটির করো'নাভাইরাস রিসোর্স সেন্টারের শনিবার সকাল পৌনে ১১টার তথ্য অনুযায়ী, সংক্রমণের দিক থেকে তৃতীয় ও মৃ'ত্যুর দিক থেকে দ্বিতীয় অবস্থানে রয়েছে ব্রাজিল। দক্ষিণ আমেরিকার দেশটিতে আ'ক্রা'ন্ত হয়েছেন এক কোটি ৩৮ লাখ ৩২ হাজার ৪৫৫ জন। মা'রা গেছেন তিন লাখ ৬৮ হাজার ৭৪৯ জন। সুস্থ হয়েছেন এক কোটি ২১ লাখ ৬৩ হাজার ৮৩১ জন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!