1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১০:২৯ পূর্বাহ্ন

চলতি বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ৯টি ভেন্যুর নাম প্রকাশ করল ভারত ক্রিকেট বোর্ড

  • সময় শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ৬৫ পঠিত
চলতি বছরের অক্টোবর এবং নভেম্বরে ভারতে অনুষ্ঠিত হবে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১। আজ এই বিশ্বকাপের জন্য নয়টি ভেন্যু নাম প্রকাশ করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে গতকাল (শুক্রবার) একটি সাধারণ সভায় বসে ভারতীয় ক্রিকেট বোর্ডের সদস্যরা। সেখান থেকেই এই সি'দ্ধান্ত এসেছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

সভার সি'দ্ধান্ত অনুযায়ী অক্টোবর-নভেম্বরে অনুষ্ঠিত 'হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল হবে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। এ ছাড়া অন্যান্য ভেন্যুগু'লোর মধ্যে আছে— মুম্বাই, নয়া দিল্লি, চেন্নাই, কলকাতা, বে'ঙ্গালুরু, হায়দরাবাদ, ধ'র্মশালা ও লক্ষ্মৌ।

এর মধ্যে চারটি ভেন্যু নতুন। যেখানে ২০১৬ বিশ্বকাপের কোনো ম্যাচ হয়নি। সেগু'লো হলো আহমেদাবাদ, লক্ষ্মৌ, চেন্নাই ও হায়দরাবাদ।

এ বি'ষয়ে বিসিসিআই এর এক কর্মকর্তা বলেছেন, ‘নয়টি ভেন্যুকে প্রস্তুত থাকতে বলা হয়েছে। মিটিংয়ে করো'না ম হা'মা'রি পরিস্থিতি মাথায় রেখে সকলকে প্রস্তুতি নিতে বলা হয়েছে। আসলে এখনই তো আর বলা যাচ্ছে না যে অক্টোবর-নভেম্বর করো'না পরিস্থিতি ঠিক কোন অবস্থায় থাকবে। তবে তাই বলে প্রস্তুতি থেমে থাকতে পারে না। প্রস্তুতি চলবে।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!