1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৭:৩৭ অপরাহ্ন

মা অনেক কিছু শিখিয়েছেন, কিন্তু তাকে ছাড়া কীভাবে বাঁচতে হয় শেখাননি

  • সময় শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ৫১৯ পঠিত
র'শিদ খানের সফলতা আফগানিস্তানের সব তরুণদের জন্যই অনুপ্রেরণার। দেশটির ক্রিকে'টে রীতিমতো বিপ্লব ঘটিয়েছেন এই লেগ স্পিনার। বিশ্ব ক্রিকে'টের বড় তারকাদের একজন তিনি। তার এই সফলতার পেছনে বড় অবদান ছিল র'শিদের মায়ের।

আর সেই মাকেই গত বছরের মাঝামাঝিতে হারান তিনি। করো'না ম হা'মা'রির সময়ে র'শিদ হারান তার সবচেয়ে ভরসার জায়গা।শারীরিক অসুস্থতায় ভোগা র'শিদের মা ২০২০ সালের ১৮ জুন জীবনের শেষ নিঃশ্বা'স ত্যাগ করেন।

তাকে ছাড়া এবারই প্রথম রমজান কা'টাচ্ছেন র'শিদ। এই নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক আবেগঘন টুইট করেছেন এই লেগ স্পিনার। এই দুনিয়ার সবকিছুর চেয়ে তার মা মূল্যবান ছিল বলে জানান আফগানিস্তান অধিনায়ক।

তিনি লিখেছেন, ‘এটা আমা'র মাকে ছাড়া প্রথম রমজান। তিনি আমাকে অনেক কিছু শিখিয়েছেন কিন্তু তাকে ছাড়া বাঁচতে শেখননি। আমা'র মন এখনো তার স'ঙ্গে কথা বলে, হৃদয় তার দিকে তাকায়। আমি জানি তিনি শান্তিতে আছেন। তিনি আমা'র কাছে এই দুনিয়ার সবকিছুর চেয়ে বেশি মূল্যবান ছিলেন। আপনাকে ভালোবাসি এবং অনেক মিস করি মা।’

১৯৯৮ সালের ২০ সেপ্টেম্বর আফগানিস্তানের ন'ঙ্গরহারে জন্মগ্রহণ করেন র'শিদ খান। বর্তমান বিশ্বের অন্যতম সেরা স্পিনার তিনি। ২১ বছর বয়সের মধ্যেই আফগানিস্তানের হয়ে টেস্টে নেতৃত্ব দিয়ে জয়ের রেকর্ডও গড়েছেন এই স্পিনার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!