1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১১:১২ পূর্বাহ্ন

বাবরের মতো কাউকে ধারাবাহিকভাবে পারফর্ম করতে দেখেননি ইনজামাম

  • সময় শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ৯৪ পঠিত
অ'ভিষেকের পর থেকেই ব্যাট হাতে দুর্দাান্ত সময় পার করছেন বাবর আজম। নিজের ব্যাটিং দক্ষতা আর ধা'রাবাহিকতা দিয়ে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান হিসেবে। গেল কয়েক বছর ধরে তিন ফরম্যাটেই দাপট দেখানো বিরাট কোহলিকে টপকে ওয়ানডে র‌্যাঙ্কিংয়ের শীর্ষস্থান দখল করেছেন বাবর।

এমন অর্জনের দিনে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ব্যাট হাতে ১২২ রানের দুর্দান্ত ইনিংস খেলেন বাবর। যা কিনা পাকিস্তানের হয়ে দ্রুততম সেঞ্চুরি ও পাকিস্তানের হয়ে টি-টোয়েন্টিতে ব্যক্তিগত সর্বোচ্চ রানের ইনিংস। বাবরের ইনিংসের পর ইনজামাম উল হক জানিয়েছেন, তিনি বাবরের মতো ধা'রাবাহিক কোনো ব্যাটসম্যান দেখেননি।

নিজের ইউটিউব চ্যানেলে ইনজামাম বলেন, ‘পাকিস্তান দলে আমি আগে কখনও এমন ব্যাটিং দেখিনি। আপনি বাবরের প্রশংসা করে শেষ করতে পারবেন না। আমি বলেছিলাম যে পাকিস্তান দলে ব্যাটিং গভীরতার কারণে গেল ম্যাচে উইকেট হারিয়ে সে কিছুটা চিন্তিত ছিল। তবে সে আজ অনায়াসে ইনিংসটি খেলেছে ‘

পাকিস্তানের সাবেক এই ক্রিকেটার আরও বলেন, ‘যেখানে শটগু'লো ঠিকঠাক ছিল এবং কোনো স্লগ খেলেনি। তাঁকে এক নম্বর ব্যাটসম্যান বলা ভুল হবে না। বাবর যে ধরনের খেলোয়াড় তাতে শুধু পাকিস্তানের নয় বিশ্ব রেকর্ড হওয়া উচিত। আমি কখনই বাবরের মতো কাউকে এতো ধা'রাবাহিকভাবে পারফর্ম করতে দেখিনি।’

গেল বছর ধরে ব্যাট হাতে দারুণ সময় পার করছেন মো হা'ম্ম'দ রিজওয়ান। বিশেষ করে টি-টোয়েন্টি ক্রিকে'টে বেশ ধা'রাবাহিকভাবে রান করছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। রিজওয়ানের ব্যাটিংয়েরও প্রশংসা করেছেন ইনজামাম।

তিনি বলেন, ‘রিজওয়ান গত বছর থেকে ব্যাটিং অর্ডারের প্রতিটি জায়গায় পারফর্ম করছে। সবাই প্রাথমিকভাবে ধারণা করেছিল যে সে ওপেনার হিসেবে ব্যাট করার সময় পাওয়ার হিট করতে পারবে না। তবে রিজওয়ান সব সন্দে'হ দুর করেছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!