1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১১:৪০ পূর্বাহ্ন

তাজমহলে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন ডি ভিলিয়ার্স

  • সময় শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ৫২ পঠিত
ভিনদেশি ক্রিকেটারদের মধ্যে ভারতের মানুষের কাছে অন্যতম জনপ্রিয় এবি ডি ভিলিয়ার্স। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলার সুবাদে ভারতে পরিচিত মুখ দক্ষিণ আফ্রিকার এ মা'রকুটে ব্যাটসম্যান। শুধু আইপিএল দিয়েই নয়, ভারতের স'ঙ্গে অন্যরকম এক যোগসূত্রও স্থাপন করেছেন ডি ভিলিয়ার্স।

খেলার মাঠে যতটা আগ্রাসী, মাঠের বাইরে ঠিক ততোটাই শান্ত ও দায়িত্বশীল একজন মানুষ ডি ভিলিয়ার্স। ব্যক্তিগত জীবনে বাবা ও স্বামী হিসেবে নিজের দায়িত্ব ঠিকঠাকভাবে পালন করে চলেছেন তিনি।

তার বিয়ের ক্ষেত্রে রয়েছে মজার ঘটনা। সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে ডি ভিলিয়ার্সের স্ত্রী ড্যানিয়েলকে জিজ্ঞেস করা হয়েছিল, ‘আপনাদের বিয়ে কি ভালোবেসে নাকি পরিবার থেকে ঠিক করা?

যদি ভালোবেসে হয়, তাহলে কে আগে প্রস্তাব দিয়েছে এবং কোথায়?’ এই প্রশ্নের উত্তরেই জানা গেছে, নিজের ব্যক্তিগত জীবনের অন্যতম আনন্দের মুহূর্তটির জন্য ভারতের তাজমহলকেই বেছে নিয়েছিলেন ডি ভিলিয়ার্স। তার স্ত্রী লিখেছেন, ‘আমি এ বি'ষয়ে অনেকগু'লো প্রশ্ন পেয়েছি।

আমা'দের বিয়েটা ভালোবেসেই হয়েছে। এবি আমাকে ভারতের আগ্রায় তাজমহলে বিয়ের প্রস্তাব দিয়েছে।’
উল্লেখ্য, ড্যানিয়েলের স'ঙ্গে ডি ভিলিয়ার্সের প্রথম পরিচয় হয়েছিল নিজের মায়ের স'ঙ্গে একটি হোটেলে দুপুরের খাবার খেতে গিয়ে। খাবার খাওয়া শেষে সেই হোটেলের মালিকের স'ঙ্গে পরিচয় করিয়ে দেয়া হয় ডিেব ভিলিয়ার্সকে। তখন জানা যায়, ড্যানিয়েল হোটেল মালিক জন সোয়ার্টের মেয়ে।

বেশ কিছুদিন আগে তাজমহলে বিয়ের প্রস্তাব দেয়ার বি'ষয়ে ডি ভিলিয়ার্স বলেছিলেন, ‘আইপিএলের কয়েক মাস আগে থেকেই আমি ঠিক করে রেখেছিলাম এবার আংটি নিয়ে তাকে (ড্যানিয়েল) বিয়ের কথা বলবো। যখন আইপিএলে গেলাম, তখন সার্বক্ষণিক নিরাপত্তাকর্মীর নাম করে আমি ফটোগ্রাফার নিয়ে ড্যানিয়েলের স'ঙ্গে ঘুরতে বের হই।’

তিনি আরও যোগ করেন, ‘তখন ড্যানিয়েলকে বলেছিলাম যে, নিরাপত্তার কথা ভেবে এভাবে নিরাপত্তাকর্মী নিয়েই ঘুরতে হবে। তাই সে এটি নিয়ে মাথা ঘামায়নি। পরে যখন বিয়ের প্রস্তাব দিলাম, তখন তার জন্য এটা অনেক বড় সারপ্রাইজ ছিল এবং পুরোটাই ক্যামেরায় রেকর্ড করা হয়েছিল।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!