1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৮:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ

ছেলে সন্তানের নাম জানালেন সাকিব

  • সময় বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ৫০৯ পঠিত
গত রমজানে দ্বিতীয় সন্তানের বাবা হয়েছিলেন সাকিব আল হাসান। এই রমজানে তিনি তিন সন্তানের বাবা। সাকিবের তৃতীয় সন্তান ছেলে। নিজের প্রথম এবং একমাত্র ছেলে সন্তানের নাম কী রাখবেন সাকিব, এ নিয়ে ছিল জল্পনা-কল্পনা। অবশেষে তৃতীয় সন্তানের নাম জানিয়েছেন বাংলাদেশি অলরাউন্ডার।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে সাকিব জানান, তার ছেলের নাম রাখা হয়েছে ইজাহ আল হাসান। ইজাহ নামের ইসলামিক অর্থ ‘স্পষ্টকরণ’, ‘বর্ণনামূলক’। প্রস'ঙ্গত, সাকিবের বড় মেয়ের নাম আলায়না আল হাসান এবং ছোট মেয়ে অর্থাৎ দ্বিতীয় সন্তানের নাম ইরাম আল হাসান।

সাকিব জানান, ‘আমা'দের ছেলে ইজাহকে জন্মের এক মাসের শুভেচ্ছা। আমা'দের ছোট্ট পরিবারকে তুমি পরিপূর্ণ করেছ। তুমি দুই সুন্দর বোনের প্রিয় ভাই যারা তোমাকে পেয়ে আনন্দে আট'খানা। আর আ মর'াও এর চেয়ে বেশি খুশি 'হতে পারতাম না বাবা! আমা'র পরিপূর্ণ পৃথিবী।

২০১২ সালের বিয়ের বন্ধনে আব'দ্ধ হন সাকিব ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশির। ২০১৫ সালে নিজেদের প্রথম সন্তান জন্ম দেন। ২০২০ সালে আসে তাদের দ্বিতীয় সন্তান। বর্তমানে সাকিব ব্যস্ত আইপিএলে। স্ত্রী শিশির যুক্তরাষ্ট্রে তিন সন্তানের দেখভাল করছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!