1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১১:২৬ পূর্বাহ্ন

তৃতীয় ম্যাচে সাকিবকে রাখা হবে কিনা জানালো কলকাতা

  • সময় বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ১৬৬ পঠিত
আইপিএলের চতুর্দশ আসরে সাকিব এখন পর্যন্ত শতভাগ সফলতা দেখাতে পারেননি। প্রথম ম্যাচে বল ও ব্যাট হাতে সুবিধা করতে না পারার সাথে যুক্ত হয়েছে দ্বিতীয় ম্যাচে ব্যটিং ব্যর্থতা। সাকিব আল হাসানের উপর কলকাতার ভরসাটা এবার একটু বেশিই রয়েছে এবারের আসরে।

সুনীল নারাইনের মত হার্ডহিটার ক্রিকেটারকে একাদশের বাইরে রেখে টিম ম্যানেজমেন্টের ভাবনা দাঁড়ায় সাকিবকে ঘিরে। অবশ্য প্রত্যাশা পূরণ করতে এখনও শতভাগ সফল নন সাকিব। প্রথম ম্যাচে সাকিব বল হাতে খরচ করেছিলেন ৩৪ রান। ১টি উইকেট নিলেও তার ওভারপ্রতি রান খরচ ছিল সাড়ে ৮।

এছাড়া ব্যাট হাতেও খুব বেশি সুবিধা করতে পারেননি। ৫ বল মোকাবেলায় তার ইনিংস থেমেছিল ৩ রান। প্রথম ম্যাচে বোলারদের ব্যর্থতার দিনে সাকিব কিছুটা খরুচে থাকলেও পরের ম্যাচে আবারও তার উপর আস্থা নাইটদের। দ্বিতীয় ম্যাচে এসে বল হাতে চমক দেখিয়েছেন সাকিব।

৪ ওভারে মাত্র ২৩ রান খরচ করার পাশপাশি নিয়েছেন গু'রুত্বপূর্ণ ১ উইকেট। বল হাতে যতটা সফল ছিলেন ঠিক ততটাই ব্যর্থ ছিলেন ব্যাট হাতে। দ্বিতীয় ম্যাচে মুম্বাইর বিপক্ষে দীনেশ কার্তিক কিংবা আন্দ্রে রাসেলদের আগেই ব্যাট হাতে নামানো হয় সাকিবকে। তবে প্রত্যাশা পূরণ করতে পারেননি তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!