1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৭:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ

রাতে মাঠে নামছে মুস্তাফিজের রাজস্থান

  • সময় বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ৭৪ পঠিত
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরে নিজেদের দ্বিতীয় ম্যাচে আজ মাঠে নামছে রাজস্থান রয়্যালস। বাংলাদেশি ক্রিকেটার মুস্তাফিজুর রহমানের দলের প্রতিপক্ষ দিল্লী ক্যাপিটালস।

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। আসরে দিল্লীরও এটি দ্বিতীয় ম্যাচ। নিজেদের প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসকে ৭ উইকে'টে হারিয়েছে রিশভ পান্টের দল। অন্যদিকে সাঞ্জু স্যামসনের নেতৃত্বাধীন রাজস্থান রয়্যালস নিজেদের প্রথম ম্যাচে অল্পের জন্য হেরে যায় পাঞ্জাব কিংসের কাছে।

রাজস্থানের একাদশে এই ম্যাচে নিশ্চিতভাবেই পরিবর্তন আসছে। চোটের কারণে গোটা আইপিএল থেকে ছিটকে পড়েছেন তারকা অলরাউন্ডার বেন স্টোকস। এই ম্যাচে তাই দলকে খুঁজতে হবে তার বদলি। সেক্ষেত্রে কপাল খুলতে পারে লিয়াম লিভিংস্টোনের।

বিদেশি কোটায় আগের ম্যাচে খেলা জস বাটলার ও ক্রিস মর'িস এই ম্যাচেও একাদশে নিশ্চিত। খানিক অনিশ্চয়তা আছে মুস্তাফিজুর রহমানকে নিয়ে। স্কোয়াডে থাকা আরেক বিদেশি পেসার অ্যান্ড্রু টাইকে এই ম্যাচে বাজিয়ে দেখতে চাইতে পারে রাজস্থানের টিম ম্যানেজমেন্ট। এ কারণে দ্বিতীয় ম্যাচের একাদশে পুরোপুরি নিশ্চিত নন কা'টার মাস্টার খ্যাত এই ক্রিকেটার।

অবশ্য প্রথম ম্যাচে মুস্তাফিজ ততটা খারাপও করেননি, যতটা খারাপ বলবে পরিসংখ্যান। ৪ ওভার বল করে ৪৫ রানের খরচায় ছিলেন উইকেটশূন্য। কিন্তু ভুল আম্পায়ারিং, সেই সি'দ্ধান্তের বিরু'দ্ধে রিভিউ না নেওয়া এবং বাটলারের ক্যাচ হাতছাড়ার কারণে মুস্তাফিজ একাধিক উইকে'টের সুযোগ সৃষ্টি করেও উইকে'টের দেখা পাননি। তার তৈরি করা সুযোগ কাজে লাগাতে পারলে ম্যাচের মোমেন্টামও নিজেদের দিকে রাখতে পারত দল।

একনজরে দুই দলের সম্ভাব্য একাদশ

দিল্লী ক্যাপিটালস : পৃথ্বী শাও, শিখর ধাওয়ান, আজিঙ্কা রাহানে, রিশভ পান্ট (অধিনায়ক ও উইকেটরক্ষক), মা'র্কাস স্টয়নিস, শি মর'ন হেটমেয়ার, ক্রিস ওকস, রবিচন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাদা, অমিত মিশ্র, আভেশ খান।

রাজস্থান রয়্যালস : জস বাটলার, মানন ভোহরা, সাঞ্জু স্যামসন (অধিনায়ক ও উইকেটরক্ষক), লিয়াম লিভিংস্টোন, শিভম ডুবে, রিয়ান পরাগ, ক্রিস মর'িস, রাহুল তেভাটিয়া, শ্রেয়াস গোপাল, চেতন সাকারিয়া, মুস্তাফিজুর রহমান/অ্যান্ড্রু টাই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!