1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০২:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
এক জ্ঞানী ব্যক্তির পরামর্শে সিদ্ধান্ত বদলেছিলেন আফ্রিদি বাংলাদেশ একাদশে দ্যা ক্রাইসেস ম্যান, জায়গা হয়নি শান্ত-মিঠুনের ধ্বংসের মুখে অস্ট্রেলিয়া ক্রিকেট, নিষিদ্ধ হতে চলেছেন ক্রিকেটাররা তামিমের সমালোচকদের উপযুক্ত জবাব দিলেন মাহমুদুল্লাহ রিয়াদ আইপিএল খেলার ‘শাস্তি’, জাতীয় দল থেকে বাদ পড়ছেন বেয়ারস্টো-বাটলাররা থেমে নেই ফিজ, হোটেল রুমেই ব্যায়াম করছেন মুস্তাফিজ খুদে ওজিল লাল কার্ড দেখাচ্ছে ইসরাইলি সেনাকে, শেয়ার করলেন মাসুদ ওজিল । যার কথায় মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দিয়েছিলেন পোলার্ড তামিমের স্ট্রাইক রেট নিয়ে যারা কথা বলে তারা ‘বোকা’: মাহমুদউল্লাহ আইপিএল স্থগিত হওয়ায় পিপিএলে নাম লেখালেন বিরাট

রোজা রেখেই অনবদ্য ইনিংস খেলে বাবরের সাথে ইতিহাস গড়েছেন রিজওয়ান

  • সময় বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ১৮৩ পঠিত
বুধবার (১৪ এপ্রিল) সর্বোচ্চ রান তাড়ার রেকর্ড গড়ে দক্ষিণ আফ্রিকাকে হারায় পাকিস্তান। ইতিহাস গড়া এই জয়ে রান তাড়ার সর্বোচ্চ রানের জুটি গড়েন বাবর আজম ও মো হা'ম্ম'দ রিজওয়ান। বাবর শতক হাঁকিয়ে ফিরলেও শেষ পর্যন্ত অ'পরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন রিজওয়ান। অনবদ্য এই ইনিংস রোযা রেখেই খেলেছিলেন বলে জানিয়েছেন অধিনায়ক বাবর আজম।

চার ম্যাচ সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে গতকাল মুখোমুখি হয়েছিল পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকা। একই দিন থেকে শুরু হয়েছে পবিত্র মাহে রমজান। তাই একজন মুসলমান হিসেবে ফরয রোযা রেখেই খেলতে নেমেছিলেন পাকিস্তানের উইকেটরক্ষক মো হা'ম্ম'দ রিজওয়ান। এদিন পাকিস্তানকে জিতিয়ে ৭৩ রানে অ'পরাজিত থাকেন তিনি।

ম্যাচ শেষে রিজওয়ানের প্রসংশা করে পাকিস্তান অধিনায়ক বাবর আজম বলেন, ‘রিজওয়ান রোজা ছিল (রমজানের), কিন্তু সে সত্যিই অনেক ভাল করেছে। এমনকি সে ২০ ওভার পর্যন্ত খেলেছিল।’

উল্লেখ্য, দক্ষিণ আফ্রিকা বিপক্ষে চার ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচে ৯ উইকে'টের বিশাল জয় পেয়েছে পাকিস্তান। এই ম্যাচে ২০৪ রানের লক্ষ্যে প্রথম থেকেই ওভার প্রতি ১০ রান তোলার চাপ নিয়ে উইকে'টে নামেন বাবর এবং রিজওয়ান। ১৯৭ রানের ওপেনিং জুটির পর একেবারে জয়ের কাছে গিয়ে ১৫ চার এবং ৪ ছক্কায় ৫৯ বলে ১২২ রানে খেলতে থাকা বাবরকে ফেরান লিজাড উইলিয়ামস। এরপরে আর কোন অঘটন না ঘটিয়ে জয়ের বাকি কাজটা সারেন রিজওয়ান এবং ফখর জামান। ফলে ৯ উইকে'টের দাপুটে বিজয় নিয়ে মাঠ ছাড়ে পাকিস্তান। ফলে টি-টোয়েন্টি সিরিজে ২-১ ব্যবধানেও এগিয়ে গেল এশিয়ার দেশটি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!