1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১০:৪১ পূর্বাহ্ন

দিল্লির বিপক্ষে আজকের ম্যাচে মুস্তাফিজকে রাখা হবে কিনা জানালো রাজস্থান

  • সময় বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ৩১৯ পঠিত
আসরে নিজেদের প্রথম ম্যাচে জয়ের খুব কাছে গিয়েও খালি হাতে ফিরতে হয়েছে মুস্তাফিজুর রহমানের দল রাজস্থান রয়্যালসকে। অধিনায়ক সাঞ্জু স্যামসনের দৃঢ় চেষ্টায়ও শেষ বলে এসে পাঞ্জাবের কাছে হারতে হয় তাদের। তবে আগামী ম্যাচে রাজস্থানের স্কোয়াডে আসছে বড় পরিবর্তন।

নিজেদের প্রথম ম্যাচে পাঞ্জাব কিংসের বিপক্ষে ফিল্ডিং করার সময় আঙুলে চোট বাধিয়েছেন অলরাউন্ডার বেন স্টোকস। ফলে গোটা আসরেই হয়তো রাজস্থানের জার্সিতে আর দেখা যাব'ে না তাকে।

বেন স্টোকসের ইনজুরি অবশ্য আশীর্বাদ হয়ে আসতে পারে আরেক তারকা লিয়াম লিভিংস্টোনসের জন্য। গত ম্যাচেও তাকে নিয়ে বেশ আলোচনা চললেও শেষ পর্যন্ত একাদশের বাইরে ছিলেন তিনি। তবে আগামী ম্যাচে যে তার জায়গা পাকা তা আর বলার অ'পেক্ষা রাখে না।

অন্যদিকে বর্তমানে রাজস্থান স্কোয়াডের বাইরে রয়েছেন জোফরা আর্চার। ফলে বিদেশি ক্রিকেটারের কোটা পূর্ণ করতে মুস্তাফিজই সেরা পছন্দের তালিকায় রয়েছেন। প্রথম ম্যাচে পাঞ্জবের বিপক্ষে অবশ্য বেশ রান খরচ করলেও তার উপরেই আস্থা রয়েছে টিম ম্যানেজমেন্টের।

রজস্থানের ব্যাটিং অর্ডারে বরাবরের মত থাকছেন জস বাটলার, সাঞ্জু স্যামসন ও শিভাম দুবেরা। বোলিং বিভাগে মুস্তাফিজের সাথে আরও দেখা যাব'ে ক্রিস মর'িস ও চেতন শাকারিয়াকে।

অন্যদিকে এবারের আসরে দুর্দান্ত শুরু করেছে দিল্লি ক্যাপিটালস। প্রথম ম্যাচেই চেন্নাই সুপার কিংসের বিপক্ষে বড় জয় পেয়েছে তারা। নিয়মিত অধিনায়ক শ্রেয়াস আইয়ার না থাকলেও রিশাব পান্তের নেতৃত্বে থাকা দিল্লির বোলার কিংবা ব্যাটসম্যান উভয় দিকের ক্রিকেটাররাই রয়েছেন দুর্দান্ত ফর্মে। তাই রাজস্থানকে হারিয়ে আসরে নিজেদের দ্বিতীয় জয় তুলে নিয়ে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান শক্ত করতে চাইবে তারা।

এক নজরে দেখে নেয়া যাক দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে কেমন 'হতে পারে রাজস্থানের সম্ভাব্য সেরা একাদশ

মানন ভোহরা, সাঞ্জু স্যামসন, জস বাটলার, শিভাম দুবে, লিয়াম লিভিংস্টোনস, রিয়ান পরাগ, রাহুল তেওয়াতিয়া, ক্রিস মর'িস, শ্রেয়াস গোপাল, চেতন শাকারিয়া এবং মুস্তাফিজুর রহমান।

দুই দলের মধ্যকার ম্যাচটি অনুষ্ঠিত হবে আজ (১৫ এপ্রিল) রাত ৮টায়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!