1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১০:৩৩ পূর্বাহ্ন

সাকিবের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করলেন মিথিলা

  • সময় বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ১৯৬৭ পঠিত
‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ বিজয়ী হয়েছেন মডেল-অ'ভিনেত্রী তানজিয়া জামান মিথিলা। বিজয়ের মুকুট পরার পর থেকে পুরোনো বিতর্ক ঘিরে ধরেছে তাকে।
জাতীয় ক্রিকেট দলের অল রাউন্ডার সাকিব আল হাসানের স’'ঙ্গে মিথিলার প্রেমের সম্প’র্ক ছিল—এ গু'ঞ্জন অনেক দিন উড়েছে।

নতুন করে সামনে এসেছে পুরোনো সেই গু'ঞ্জন। অবশেষে বি’ষয়টি নিয়ে মুখ খুললেন মিথিলা।সম্প্রতি এক সাক্ষাৎকারে সাকিবের স’'ঙ্গে তার সম্প’র্কের কথা স্বীকার করেছেন মিথিলা। এ বি’ষয়ে এই অ'ভিনেত্রী বলেন—‘হ‌্যাঁ, অনেক বছর আগে আমা'দের রিলেশন ছিল।

কিন্তু এখন এসব বি’ষয় নিয়ে আমি আর কথা বলতে চাই না। কারণ সবার একটা ব‌্যক্তিগত জীবন আছে। সম্প’র্ক ছিল, কিন্তু সে এখন বিয়ে করেছে, সংসার আছে। কিন্তু তারপরও এই বি’ষয় নিয়ে মানুষ ট্রল করছে। এতে করে ওর ঝামেলা হচ্ছে, আমা'রও ঝামেলা হচ্ছে। কারণ আমা'রো একটি ব‌্যক্তিগত জীবন আছে।

আমি একটি সম্প’র্কে রয়েছি। আমা'র পরিবার আছে, বন্ধু-বান্ধব আছে।’এসব বি’ষয় নিয়ে ট্রল বন্ধ করার আহ্বান জানিয়েছেন মিথিলা। তিনি বলেন—‘প্রত‌্যেকটি মানুষের জীবনে অতীত থাকে। সবাই কারো না কারো স’'ঙ্গে রিলেশনে থাকে। কিন্তু সেই পুরোনো বি’ষয়টি নিয়ে এত বছর ধরে ট্রল করা,

উ’ত্ত্য'ক্ত করার কোনো মানে হয় না। সাকিব ন‌্যাশনাল ফিগা’র। তাকে মানুষ সম্মান করেন। সবাইকে সাবারই শ্র'দ্ধা করা উচিত। সেই জায়গা থেকে বলব, এগু'লো আসলেই করা উচিত নয়। এগু'লো মেন্টাল ট’র্চার। আমিও কিন্তু মানুষ। আমা'রো আবেগ আছে, খা’রাপ লাগা আছে।

সবাইকে বলব, প্লিজ আপনারা এগু'লো বন্ধ করুন।’গত ৩ এপ্রিল রাতে নগরীর রে'ডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনের বলরুমে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। এতে কয়েক হাজার প্রতিযোগীকে পেছনে ফে’লে বিজয়ের মুকুট পরেন মিথিলা।

আগামী ১৬ মে মা’র্কিন যুক্তরাষ্ট্রের হলিউডে অনুষ্ঠিতব্য ‘মিস ইউনিভার্স ২০২০’ প্রতিযোগিতার ৬৯তম আসর। এতে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন মিথিলা।
এ প্রতিযোগিতায় অংশ নেওয়ার আগে থেকেই শোবিজ অ’'ঙ্গনের পরিচিত মুখ মিথিলা। দেশের বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেছেন তিনি।

২০১৯ সালের ডিসেম্বরে বলিউড সিনেমায় নাম লেখান এই অ'ভিনেত্রী।‘রো’হি'ঙ্গা’ নামে এ সিনেমা পরিচালনা করছেন ভারতের হায়দার খান। তিনি বলিউডের ‘দাবাং’, ‘কমান্ডো’, ‘দ'ঙ্গল’ সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। এতে মিথিলার বিপরীতে অ'ভিনয় করেছেন ‘মিস্টার ভুটান’ স্যা'ঙ্গে। মজার ব্যাপার হলো—এ সিনেমা'র চিত্রনাট্য সাজানো হয়েছে মিথিলাকে কেন্দ্র করে। সিনেমাটি এখন মুক্তির অ'পেক্ষায় দিন গু'নছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!