1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনামঃ

ক্ষুব্ধ শাহরুখের টুইটের জবাবে যা বললেন আন্দ্রে রাসেল

  • সময় বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ৬১৮ পঠিত
ম্যাচটা টি-টোয়েন্টি। রান দরকার ২৯ বলে ৩১। অথচ দল হেরে গেছে ১০ রানে। উইকে'টে ছিলেন সাকিব আল হাসান, আন্দ্রে রাসেল, দীনেশ কার্তিকদের মতো তারকারা'। এজন্যেই দলের মালিক শাহরুখ খান চটেছেন বেশ, সাম্প্রতিক টুইটে দলের ওপর ঝেড়েছেন ক্ষোভ। তবে দলের হারার ধরনও বেশ উদ্বেগজনক হওয়ার কথা শাহরুখ খানের জন্য। দলের তারকাখচিত মিডল অর্ডার যে রান পাচ্ছে না আদৌ! ম'ঙ্গলবার রাতে ১৫৩ রানের লক্ষ্যটা নিতিশ রানা ও শুবমান গিলের কল্যাণে ছোটই হয়ে এসছিল কলকাতার কাছে।

কিন্তু কলকাতার মিডল অর্ডার যে সহজ কাজটাই করতে পারল না! শেষ পাঁচ ওভারে রান নিতে পেরেছে মোটে ২২, ফলে হারের বিস্বাদও নিতে হয় দলটিকে। এরপরই এল মালিক শাহরুখ খানের এক টুইট। যেখানে নিজের 'হতাশা ঝেড়ে বলিউড বাদশাহ লিখেন, ‘দুঃখজনক পারফরম্যান্স, কম করে বললে এটা। সকল স মর'্থকদের কাছে ক্ষ'মা প্রার্থনা করছি।’

ম্যাচে বল হাতে ২ ওভারে ৫ উইকেট তুলে নিলেও ব্যাট হাতে কাজের কাজ করতে পারেননি আন্দ্রে রাসেল। ম্যাচ শেষে দল মালিকের টুইটের প্রতিক্রিয়া জানান তিনি।

তিনি বলেন, ‘হ্যা, আমি সেই টুইটকে স মর'্থন করি। তবে দিন শেষে এটা ক্রিকেট খেলা, শেষ না হওয়া অব্দি আপনি নিশ্চিত 'হতে পারবেন না।’ তবে দল এখনো আ'ত্মবিশ্বা'সী বলে জানান রাসেল।

অথচ শুরুটা যেভাবে করেছিলেন সাকিবরা তাতে তেমন কিছুর আভাস পাওয়া যাচ্ছিল না আদৌ। শুরুতে হরভজন, মাঝে সাকিব আর শেষে আন্দ্রে রাসেলের সাশ্রয়ী বোলিংয়ে রোহিত শর্মা'র দলকে ১৫২ রানেই বেধে রেখেছিল কলকাতা। তবে ব্যাটিং ব্যর্থতার কারণে জয়টা ঠিকই অধ’রা রয়ে যায়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!