1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৯:১৮ অপরাহ্ন
শিরোনামঃ

ব্রেকিং নিউজ: টেস্ট ক্রিকেট থেকে বিদায় জানালেন মাহমুদউল্লাহ রিয়াদ

  • সময় বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ২৯৪৯২ পঠিত
পিঠের চোট ভোগাচ্ছে অনেক দিন ধরে। নতুন করে জুটেছে সাইড স্ট্রেইন। বাংলাদেশের যে কয়জন ক্রিকেটার কখনোই খেলার বাইরে থাকতে চান না, মাহমুদউল্লাহ রিয়াদ তাদেরই একজন। অথচ অ'ভিজ্ঞ এই ক্রিকেটার এমন এক সময় ইঞ্জুরির কারণে ছিটকে গেলেন, যখন দলে থাকা তার জন্য অনেক জরুরী ছিল।

টেস্ট ক্যারিয়ার আর দীর্ঘায়িত করা কঠিন হবে রিয়াদের জন্য।

রিয়াদের টেস্ট দলে থাকা বা না থাকা নিয়ে কম কথা হয়নি। কারও মতে, বর্তমান কোচিং প্যানেল রিয়াদের পক্ষে নেই। কেউ আবার দেখেন চোটের দায়। রাসেল ডমি'ঙ্গোর কোচিং প্যানেলের উপেক্ষার খবর সত্যিও যদি হয়, চোটের বি'ষয়টি অগ্রাহ্য করার সুযোগ নেই। বিগত কয়েক বছর ধরেই তো চোট রিয়াদের নিত্য স'ঙ্গী!

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজের দলে না থাকায় অনেক আলোচনা হয়েছিল। কথা ছিল, শ্রীলঙ্কা সফরের টেস্ট দলে ফিরবেন রিয়াদ। কিন্তু এবারও বাঁধ সেধেছে চোট। দুইটি চোটের কারণে রিয়াদকে অনেক অ'পেক্ষার পরও দলে রাখতে পারেননি বোর্ডের শীর্ষ পর্যায়ের কর্তারা, যারা দল ভূমিকায় রাখেন তাৎপর্যপূর্ণ ভূমিকা। এবার বিসিবি চিকিৎসক জানালেন, রিয়াদের সি'দ্ধান্তটা নিতে হবে নিজেকেই।

পিঠের চোটের কারণে এখন বল করাই হয় না, অথচ রিয়াদের পরিচিতি মূলত অলরাউন্ডার হিসেবে। ব্যাট হাতে নিজেকে প্রমাণের সুযোগ হর হা'মেশা পান না। সাইলেন্ট কিলারকে যেন আরও নীরব করে দিচ্ছে তার ইঞ্জুরিজনিত সমস্যা। এমন পরিস্থিতিতে টেস্টের মত ল'ঙ্গার ভার্শন খেলা বেশ ধকলের কাজ 'হতে পারে রিয়াদের জন্য।

তাই বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানালেন, এই ফরম্যাটে ক্যারিয়ার দীর্ঘায়িত করতে চাইলে সি'দ্ধান্ত নিতে হবে রিয়াদকেই। তার সি'দ্ধান্তে পাশে থাকবে বিসিবির মেডিকেল টিম।

বিডিক্রিকটাইমকে দেবাশীষ বলেন, ‘মাহমুদুল্লাহ রিয়াদ ক্যারিয়ার দীর্ঘায়িত করবে কিনা এটা তার সি'দ্ধান্ত। তবে আ মর'া মেডিকেল টিম সর্বাত্বক তাকে সা'পোর্ট দিবে, যাতে সে ফিট থাকে।’

বাংলাদেশ দলের জার্সিতে ৪৯টি টেস্ট, ১৯৪টি ওয়ানডে ও ৮৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন রিয়াদ। সর্বশেষ টেস্ট খেলেছেন গত বছর রাওয়ালপিন্ডিতে, পাকিস্তানের বিপক্ষে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!