1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:০২ পূর্বাহ্ন

অবশেষে জানা গেল নীতিশ রানার তিন আঙুলের রহস্য

  • সময় মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ১০৯১ পঠিত
আইপিএল ক্যারিয়ারের ফিফটির ডজন পূর্ণ করে ফেলেছেন নীতিশ রানা। গত রবিবার কলকাতা নাইট রাইডার্সের হয়ে ৫৬ বলে ৮০ রানের ইনিংসে সানরাইজার্স বোলারদের নিয়ে কার্যত ছেলেখেলা করেছেন তিনি। ৯ টা বাউন্ডারির স'ঙ্গে হাঁকিয়েছেন ৩টি বিশাল ছক্কা। ইনিংসের শুরু করেছিলেন বাউন্ডারি হাঁকিয়ে।

হাফসেঞ্চুরি পৌঁছান ওভার বাউন্ডারিতে। তবে দুর্দান্ত ইনিংসে হাফসেঞ্চুরি পৌঁছানোর পর নীতিশ রানার সেলিব্রেশন সবার নজর কেড়ে নেয়। পঞ্চাশ ছোঁয়ার পর নীতিশ রানাকে দেখা যায় ৩টি আ'ঙ্গু'ল নিচের দিকে ই'ঙ্গিত করে অদ্ভুতভাবে উদযাপন করতে। ম্যাচের শেষে হরভজন সিংয়ের স'ঙ্গে আলাপচারিতায় তিনি নিজেই জানিয়েছেন এই উদযাপনের মানে।

নীতিশ বলেন, হরভজনকে ম্যাচের শেষে কথোপকথনে কেকেআরের তারকা ব্যাটসম্যান জানালেন, তার বন্ধুদের যে গ্রুপ আছে তারা সবাই পাঞ্জাবি গান ‘ব্রাউন মুন্ডে’ পছন্দ করেন। সকলে একত্রে হলে গলা ছেড়ে এই গান গাওয়া হয়। তাদের প্রতি ভালোবাসা জানাতেই নীতিশের এমন সেলিব্রেশন! সাক্ষাতকারের এক পর্যায়ে হরভজন এবং নীতিশ রানা দুজনেই ব্রাউন মুন্ডে গান গেয়ে দর্শকদের আনন্দ দেন।

তাদের আলাপচারিতার এই ভিডিওটি আইপিএলের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে পোস্ট করা হয়েছে। লাখ লাখ ভিউ হচ্ছে এবং শেয়ার হচ্ছে অজস্র। উল্লেখ্য, নীতিশ রানার এই সেলিব্রেশন কাহিনী অবশ্য এবারই প্রথম নয়। সংযুক্ত আরব আমিরাতে আয়োজিত গতবারের আইপিএলে হাফসেঞ্চুরি করে সদ্য প্রয়াত শ্বশুরের উদ্দেশে জার্সি খুলে সম্মান জানিয়েছিলেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!