1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৮:২৩ অপরাহ্ন
শিরোনামঃ

মাঠে নেমেই মাইল ফলক স্পর্শ করলেন সাকিব, দেখুন লাইভ

  • সময় মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ৭৬০৮ পঠিত
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পঞ্চম ম্যাচ ও নিজেদের দ্বিতীয় ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন্স মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স। টস জিতে আগে বোলিং করার সি'দ্ধান্ত নিয়েছেন কলকাতার অধিনায়ক ইয়ন মর'গান। কলকাতার একাদশে আছেন সাকিব আল হাসান। কলকাতার জার্সিতে এটি তার ৫০তম ম্যাচ।

চেন্নাইয়ের চিদাম্বরাম স্টেডিয়ামে টস জিতে আগে বোলিং করার সি'দ্ধান্ত নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। এই ম্যাচেও কলকাতার একাদশে আছেন বাংলাদেশি অলরাউন্ডার সাকিব। এই ম্যাচ খেলার মাধ্যমে আইপিএলে ৫০তম ম্যাচ খেলা হচ্ছে তার। প্রথম ম্যাচের একাদশ নিয়েই মাঠে নেমেছে কলকাতা।

তবে একাদশে একটি পরিবর্তন এনেছে মুম্বাই ইন্ডিয়ান্স। ক্রিস লিনের পরিবর্তে খেলছেন কুইন্টন ডি কক। উল্লেখ্য, নিজেদের প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্স মুখোমুখি হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদের। নিজদের প্রাক্তন দল হায়দরাবাদের বিপক্ষে ৫টি বল খেলার সুযোগ পেয়ে কেবল ৩ রান করেন সাকিব।

তবে বল হাতে দারুণ করেছিলেন। এক বছর বিরতি দিয়ে আইপিএলে প্রত্ যাব'র্তনের প্রথম বলেই উইকেট পান তিনি। বোল্ড করেছিলেন ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋ'দ্ধিমান সাহাকে। ৪ ওভার বোলিং করে ৩৪ রান খরচায় নেন একটি উইকেট। সাকিবের দল ম্যাচটিতে পেয়েছিল ১০ রানের জয়।

নিতিশ রানা ও রাহুল ত্রিপাটির বি ধ্বং'সী বোলিংয়ে নির্ধারিত ২০ ওভারে কলকাতা সংগ্রহ করেছিল ৬ উইকে'টের বিনিময়ে ১৮৭ রান। জনি বেয়ারস্টো ও মনিশ পান্ডে ঝড়ো ইনিংস খেললেও হায়দরাবাদের ১০ রানের ঘাটতি থেকে যায়। ম্যাচেটিতে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছিলেন ৫৬ বলে ৮০ রানের টর্নেডো ইনিংস খেলা রানা। একনজরে দুই দলের একাদশ

কলকাতা নাইট রাইডার্স : শুবমান গিল, নিতিশ রানা, রাহুল ত্রিপাঠি, ইয়ন মর'গান (অধিনায়ক), দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল, সাকিব আল হাসান, প্যাট কামিন্স, হরভজন সিং, প্রসিধ কৃষ্ণ, বরুণ চক্রবর্তী।

মুম্বাই ইন্ডিয়ান্স : রোহিত শর্মা (অধিনায়ক), কুইন্টন ডি কক, সূর্যকুমা'র যাদব, ঈশান কিষাণ, হার্দিক পান্ডিয়া, কাইরন পোলার্ড, ক্রুনাল পান্ডিয়া, রাহুল চাহার, মা'র্কো ইয়ানসেন, ট্রেন্ট বোল্ট, জাসপ্রীত বু মর'াহ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!