1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনামঃ

মোস্তাফিজকে নয় ম্যাচ হারার জন্য সরাসরি যাকে দায়ী করলেন অধিনায়ক

  • সময় মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ২২৪০৪ পঠিত

আইপিএলে ইতিহাস গড়লেন সাঞ্জু স্যামসন, কিন্তু তা মোড়ানো গেলো না সাফল্যের চাদরে। অধিনায়ক হিসেবে অ'ভিষেক ম্যাচে সেঞ্চুরি করা প্রথম ব্যাটসম্যান তিনি। ২২২ রানের লক্ষ্যে রাজস্থান রয়্যালসকে নিয়ে গিয়েছিলেন জয়ের একেবারে কাছে।

তবে রেকর্ড ১৬.২৫ কোটি রুপি দাম পাওয়া ক্রিস মর'িস শেষদিকে সুযোগ কাজে লাগাতে পারেনি ।শেষ বলে প্রয়োজনীয় ৫ রান তুলতে গিয়ে ধ’রা পড়লেন দীপক হুদার হাতে। তাতে বীরত্ব গাথা লেখা হলো না স্যামসনের।প্রথম আসরের চ্যাম্পিয়নদের ৪ রানে হারিয়ে এই আসর শুরু করলো পাঞ্জাব কিংস। ৭ উইকে'টে ২১৭ রানে থামে রাজস্থান।

এদিকে ক্রিস মর'িস শুধু ব্যাটিং নয় বোলিংয়েও হয়েছেন আজকের ম্যাচে রাজস্থানের দ্বিতীয় খরুচে বোলার।তার এমন ব্যর্থতার কারনেই হারতে হয়েছে রাজস্থানকে এমনি দাবী করেছেন দলের অধিনায়ক সঞ্জু স্যামসন। তিনি আরো বলেন, আ মর'া যেমন রান দিয়েছি তেমন আ মর'া রান তুলেছিও।

কিন্তু ম্যাচ জয় আজকে আমা'দের ভাগ্যে ছিলনা।আশা করি আগামী ম্যাচে আমা'দের ভুলগু'লো শুধরিয়ে নিব। এদিকে আজ প্রায় ১০৭৭ দিন পর আইপিএলের ২২ গজে নামলেন মোস্তাফিজুর রহমান। সবশেষ মোস্তাফিজ আইপিএলে নেমেছিলেন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ২০১৮ সালের ২০শে মে, দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে।

সোমবার রাজস্থান রয়্যালসের হয়ে মোস্তাফিজের আইপিএল ‘অ'ভিষেক’ হয়েছে দুর্ভাগ্য স'ঙ্গী করে। একবার উইকেট বঞ্চিত হয়েছেন রিভিউ না নেয়ায়। আরেকবার ফিল্ডারের ব্যর্থতায়।

আইপিএলে মোস্তফিজ একাদশে থাকবেন কি না তা নিয়ে সংশয় ছিলই। প্রথমবারের মতো রাজস্থান রয়্যালসে সুযোগ পাওয়া টাইগার পেসার মাঠে নেমেছেন দলের প্রথম ম্যাচেই। ইংলিশ গতি তারকা জফরা আর্চার ইনজুরি থেকে সেরে না ওঠায় ভাগ্য খুলে যায় মোস্তাফিজের।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!