1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ

সে তো ছক্কাই মারতে পারে না: শেবাগ

  • সময় সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ১৬২৮২৮ পঠিত

আইপিএলের মঞ্চে গতকালের ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে ১০ রানে হারিয়ে দিয়েছে কলকাতা নাইট রাইডার্স। রান তাড়ায় নেমে ৪৪ বলে অ'পরজাইত ৬১* রান করেন মণীশ পাণ্ডে। তার ইনিংসে ছিল ২ চার ৩ ছক্কা। এদিকে বীরেন্দ্র শেবাগ মনে করেন মণীশ পাণ্ডে আরও কিছু ছক্কা মা'রতে পারলে ম্যাচ জিতে যেতে পারত সানরাইজার্স হায়দরাবাদ।

শেষ ওভার পর্যন্ত ক্রিজে থেকেও ম্যাচ জেতাতে পারেননি মণীশ। শেবাগ বলেন, ‘কলকাতার বিপক্ষে শেষ ৩ ওভারে ছক্কা মা'রতেই পারল না মণীশ। শেষ বলে যখন মা'রল, ম্যাচ তখন হাতছাড়া! মণীশের গু'রুত্বপূর্ণ ভূমিকা ছিল। ম্যাচের চাপ সামলে ক্রিজে থিতু হয়ে গিয়েছিল।

বাউন্ডারি মা'রার চেষ্টা করলে হায়দরাবাদকে ১০ রানে ম্যাচ হারতে 'হত না। মণীশের ওপর ভীষণ বি র'ক্ত ভারতের সাবেক ওপেনার আরও বলেন, “ক্রিজে থিতু হয়েও চার-ছক্কা মা'রতে পারছে না ব্যাটসম্যান- অনেক সময় এমন হয়। মণীশের স'ঙ্গেও সেটাই হয়েছে। ছক্কা মা'রার জন্য সে বল তার আয়ত্তের মাঝে নিতেই পারেনি।

এরপর টুইটারে তিনি লিখেন, ‘কিছু দলে এমন ব্যাটসম্যান আছে যারা অনেক ওভার ব্যাট করেও রান করতে পারে না। যারা বড় শট নিতে পারে তাদের জন্য অসুবিধা হয়ে যায়। বল থাকে না তাদের হাতে। আগের বছরও এমন হয়েছে। এই দলগু'লো বিপদে পড়বে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!