1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৭:১৬ অপরাহ্ন

শেষ মুহূর্তে একাদশে যে পরিবর্তন আনলো কলকাতা

  • সময় রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ৬৭ পঠিত

আইপিএলের এবারের আসরে নিজেদের প্রথম ম্যাচে রবিবার (১১ এপ্রিল) মাঠে নামতে যাচ্ছে সাকিব আল হাসানের কলকাতা নাইট রাইডার্স। পুরনো দল সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষেই প্রথম ম্যাচ সাকিবের কলকাতার। গত আসরে রানরেটে পিছিয়ে থেকে প্লে অফের আগেই বাদ পড়েছিল কলকাতা।

নতুন আসরে ভাগ্য ফেরাতে তাই সাকিবকে দলে নেয় শাহরুখ খানের দল। এবাররে আসরে হট ফেভারিটের তালিকায় না থাকলেও দেশী-বিদেশি ক্রিকেটারদের মিশ্রণে বেশ শক্তিশালী দল গঠন করেছে কলকাতা।
নাইটদের অধিনায়কত্ব তুলে দেয়া হয়েছে বিশ্বকাপজয়ী অধিনায়ক ইয়ন মর'গানের হাতে।

গত আসরের শুরু দিকে দীনেশ কার্তিককে অধিনায়ক করা হলেও পরবর্তিতে তাকে সরিয়ে দেয়া হয়েছিল। আর এবার শুরু থেকেই অধিনায়ক রয়েছেন মর'গান। কলকাতার চার বিদেশি ক্রিকেটারের মধ্যে মর'গানের সাথে থাকছেন সাকিব আল হাসান ও আন্দ্রে রাসেল। চতুর্থ বিদেশি হয়তোবা 'হতে পারেন লকি ফার্গু'সন কিংবা প্যাট কামিন্স।

প্রতিপক্ষ দল সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে প্রথম ম্যাচে নামতে আরছেন না টপ অর্ডার ব্যাটসম্যান জেসন রয়। ফলে সাকিবদের জন্য যে বাড়তি কিছুটা সুবিধা 'হতে পারে তা বলাই যায়। জেসন রয় না থাকায় দলটিতে বিদেশি ক্রিকেটার হিসেবে অন্তর্ভূক্ত 'হতে পারে জনি বেয়ারস্টো, র'শিদ খান, মো হা'ম্ম'দ নবী ও অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

নাইটদের একাদশে থাকা ক্রিকেটারদের মধ্যে স্পটলাইট থাকবে অধিনায়ক ইয়ন মর'গান আন্দ্রে রাসেল ও সাকিব আল হাসানের উপর। অন্যদিকে হায়দ্রাবাদের ডেভিড ওয়ার্নার র'শিদ খান ও ঋ'দ্ধিমান সাহার উপর থাকবে স্পটলাইট। দুই দলের সর্বশেষ পাঁচ দেখায় ৩টি জয় রয়েছে কলকাতা নাইট রাইডার্সের। বিপরীতে হায়দ্রাবাদ জিতেছে ২ ম্যাচে।

এক নজরে দেখে নেয়া যাক দুই দলের সম্ভাব্য সেরা একাদশ

কলকাতা নাইট রাইডার্সঃ সিভাম মাভি, নিতিশ রানা, ইয়ন মর'গান, আন্দ্রে রাসেল, সাকিব আল হাসান, লকি ফার্গু'সন, শুভম্যান গিল, রাহুল ত্রিপাঠি, নিতিশ রানা, হরভজন সিং, কুলদিপ যাদব।

সানরাইজার্স হায়দ্রাবাদঃ ডেভিড ওয়ার্নার, মো হা'ম্ম'দ নবী, র'শিদ খান, জনি বেয়ারস্টো/কেন উইলিয়ামসন, ঋ'দ্ধিমান সাহা, মানিশ পান্ডে, কেদার যাদব, ভুবনেশ্বর কুমা'র, সন্দিপ শর্মা, নটরজান, সি'দ্ধার্থ কউল।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!