1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৮:৪০ অপরাহ্ন
শিরোনামঃ

কোহলিদের থেকে এতো দাম পাবে ভাবতে পারে নাই ম্যাক্সওয়েল

  • সময় রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ৭৩ পঠিত

২০১৩ সাল থেকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলছেন গ্লেন ম্যাক্সওয়েল। সেই মৌসুম থেকেই অস্ট্রেলিয়ার এই অলরাউন্ডারকে দলে নিতে বড় অর্থ খরচ করছে ফ্র্যাঞ্চাইজিরা। ২০২০ এবং ২০২১ মৌসুমে এসে বেড়েছে ম্যাক্সওয়েলের চাহিদা এবং দাম।

৮ বছর পর ২০১৩ সালের তুলনায় তিনগু'ন দাম দিয়ে হলেও ম্যাক্সওয়েলকে পেতে চাইছে দলগু'লো। ২০২১ মৌসুমের নিলামে গত আইপিএলের চেয়ে প্রায় ৪ কোটি রুপি বেশি পাবেন এই অলরাউন্ডার। যদিও ২০১৪ ও ২০১৭ মৌসুম ছাড়া বাকি আসরগু'লোতে ব্যর্থ ছিলেন তিনি। ২০২০ সালে ম্যাক্সওয়েলকে পেতে ১০ কোটি ২৫ লক্ষ রুপি খরচ করেছিল কিংস ইলেভেন পাঞ্জাব। এই মৌসুমে তাকে দলে পেতে ব্যা'ঙ্গালুরু খরচ করেছে প্রায় ১৪.২৫ কোটি।

এতো দামে আবারও দল পাওয়ার পর ম্যাক্সওয়েল জানিয়েছেন, এতো দামে আবারও তাকে কেউ নেবে তা ভাবেননি।ব্যা'ঙ্গালুরুর ইউটিউব চ্যানেলে ম্যাক্সওয়েল বলেন, ‘আসলেই না। আমা'র জন্য এবারও কেউ এত দাম হাঁকাবে তা ভাবিনি। অনেকেই মিডল অর্ডার ব্যাটসম্যান চাইবে তাই ভেবেছিলাম অগ্রহ দেখাবে।’ ‘জানতাম অনেক ফ্র্যাঞ্চাইজি একজন অলরাউন্ডারকে খোঁজছে যে অফ স্পিন করতে পারে। আমি আনন্দিত যে দুটি দল আমাকে নিয়ে লড়াই করেছে,

শেষ পর্যন্ত আরসিবিতে এসেছি’ আরও যোগ করেন এই অজি। বড় অ 'ঙ্কে ম্যাক্সওয়েলকে দলে নিয়ে মিডল অর্ডারে সমাধাণ খুঁজছে ব্যা'ঙ্গালুরু।

যে কারণে ওপেনিং করবেন বিরাট কোহলি, তিনে খেলবেন এবি ডি ভিলিয়ার্স এবং চারে দেখা যাব'ে অজি এই অলরাউন্ডারকে। কোহলি ওপরে থাকায় দুজন বাড়তি পেসার অথবা একজন বাড়তি অলরাউন্ডারও খেলাতে পারবে তিন বারের রানার্স আপরা

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!