1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ০৯:৪৯ পূর্বাহ্ন

হাসান আলিকে শুভেচ্ছায় ভাসালেন সানিয়া মির্জা

  • সময় রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ৫৬১ পঠিত

পাকিস্তানের তারকা পেসার হাসান আলি বাবা হয়েছেন। ম'ঙ্গলবার সকালে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে তিনি জানিয়েছেন, কন্যা সন্তান এসেছে তার ঘর আলো করে। এরপর তাকে শুভেচ্ছায় ভাসিয়েছেন সতীর্থরা। পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিকের স্ত্রী সানিয়া মির্জাও তাকে শুভেচ্ছায় সিক্ত করেছেন।

পাকিস্তান দলের পেসার শাহীন শাহ আফ্রিদির টুইট, ‘মাশাআল্লাহ, মাশাআল্লাহ। অনেক অনেক শুভেচ্ছা।’ ব্যাটসম্যান আহমেদ শেহজাদ লিখেছেন, ‘মাশাআল্লাহ! তোমা'র এবং ভাবীর জন্য অনেক শুভকামনা। ছোট্ট রাজকন্যা এবং ভাবীর জন্য দোয়াও রইলো।’ রোহাইল নাজির লিখেছেন, ‘অ'ভিনন্দন বন্ধু। সর্বশক্তিমান আল্লাহ তোমাকে এমন সুন্দর একটি উপহার দিয়েছেন।

অনেক অনেক দোয়া এবং শুভকামনা।’ মো হা'ম্ম'দ নেওয়াজ লিখেছেন, ‘অ'ভিনন্দন হাসো (হাসান আলি)।’ সম্প্রতি রেকর্ড গড়া ইনিংস খেলা ফাখর জামানের টুইট, ‘মাশাআল্লাহ। আমা'র ভাইয়ের জন্য অনেক শুভকামনা।’ শাদাব খান লিখেছেন, ‘মাশাআল্লাহ ভাই, অনেক অনেক শুভেচ্ছা।’ পাকিস্তান নারী ক্রিকেট দলের তারকা বিসমাহ মা'রুফ লিখেছেন, ‘হাসান ভাই, অনেক অনেক শুভকামনা।

মা ও কন্যার জন্য দোয়া রইলো।’ শুভেচ্ছা জানিয়েছেন হাসান আলির সতীর্থ শোয়েব মালিকের স্ত্রী ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জাও। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ‘লাভ’ রিয়েক্ট দিয়ে নতুন অতিথির জন্য শুভকামনা জানিয়েছেন তিনি। এর আগে ম'ঙ্গলবার রাজকন্যার জন্য সবার কাছে দোয়া চেয়ে হাসান আলি টুইটে লিখেছেন, ‘আল হা'ম'দুলিল্লাহ!

আল্লাহ আমা'দের একটি কন্যা সন্তান উপহার দিয়েছেন। আমা'র রাজকন্যাকে আমা'দের পরিবারে স্বাগতম। আশা করি, আমা'র ছোট্ট পরীর অনেক অনেক স্বপ্ন থাকবে এবং সর্বশক্তিমান তার জীবনে চলার পথে সব স্বপ্ন পূরণ করবেন। আমিন। সবাই তার জন্য দোয়া করবেন।’

২৬ বছর বয়সী হাসান আলি ২০১৯ সালের আগস্টে বিয়ে করেন সামিয়া আরজুকে। সামিয়া ভারতীয় বংশোদ্ভূ'ত। এক বন্ধুর মাধ্যমে তার স'ঙ্গে পরিচয় হয় হাসানের। চলতি বছরের জানুয়ারিতে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে স্ত্রীর অন্তঃস'ত্ত্বা হওয়ার খবরটি জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!