1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১১:৩৫ পূর্বাহ্ন

শান্তশিষ্ট দ্রাবিড়ের এই ভয়ংকর রূপ কখনো দেখেননি কোহলি

  • সময় শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ৬০ পঠিত

‘দ্য ওয়াল’ খ্যাত রাহুল দ্রাবিড় ক্রিকেট মাঠ ও মাঠের বাইরে খুব শান্ত স্বভাবের মানুষ। ক্রিকেটীয় ভদ্রতার জন্য তিনি জনপ্রিয়তার শীর্ষে। রাহুল দ্রাবিড়ের মুখ ভেসে উঠলেই একজন ধীরস্থির মানুষকে মনে পড়ে। চোখের সামনে কিন্তু এমন নিপাট ও ভদ্র মানুষ যে রেগে গিয়ে রাস্তায় তাণ্ডব চালাবেন, সেটা হয়তো অনেকেই ভাবতে পারেননি। অথচ, বিজ্ঞাপনের দৃশ্যে রাহুল দ্রাবিড়কে দেখা গেল ভয়ংকর রূপে।

সেই বিজ্ঞাপনের ভিডিওতে দ্রাবিড়কে দেখে বিশ্বা'স করতে পারেননি বিরাট কোহলি। তাতে দেখানো হয়েছে ক্রে'ডিট কার্ডের দেনার ধাক্কায় জেরবার হওয়ার পর বে'ঙ্গালুরুর জনবহুল রাস্তায় আট'কে গেলে দ্রাবিড়ের মতো শান্ত মানুষের মেজাজও বিগড়ে যেতে পারে। মাথা গরম করে বয়স্ক মহিলা ও তরুণ যুবকের দিকে তেড়ে যাচ্ছেন দ্রাবিড়! ব্যাট দিয়ে ভেঙে দিচ্ছেন অন্যের গাড়ির কাঁচ। সেটা দেখে কোহলি টুইটারে লিখেছেন, ‘রাহুল ভাইয়ের এই রূপ কখনও দেখিনি!’

এমন শান্তশিষ্ট মানুষের এ ভাবে বিগড়ে যাওয়া দেখে একেবারে 'হতবাক রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালোরের অধিনায়ক। অবশ্য বাইশ গজের যু'দ্ধে বেশ কয়েকবার মেজাজ হারিয়েছেন দ্রাবিড়।

২০০৪ সালে চ্যাম্পিয়নস ট্রফির ম্যাচে শোয়েব আখতারের স'ঙ্গে তার ঝামেলার ঘটনা সবার জানা। ২০১৩ সালের আইপিএলে মিচেল জনসনের স'ঙ্গে তার কথাকা'টাকাটি হয়। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে সেই ম্যাচে আবার কায়রন পোলার্ডের স'ঙ্গেও তার ঝামেলা লাগে। সেই বছর একটি ম্যাচে রাজস্থান রয়্যালস বিশ্রি ভাবে হারতেই ডাগ আউটে বসে রাগে টুপি ছুড়ে দেন রাহুল।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!