1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:৩১ পূর্বাহ্ন

১৫ কোটি রুপির পেসার প্রথম ম্যাচেই ভাঙলেন ব্যাট

  • সময় শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ৮৯৮ পঠিত

নিজের প্রথম আইপিএলেই আকাশছোঁয়া দামে বিক্রি হয়েছেন কাইল জেমিসন। নিউজিল্যান্ডের দীর্ঘকায় এই পেসারকে নিলামে রয়েল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালুরু কিনে নেয় ১৫ কোটি রুপিতে।

প্রথম ম্যাচেই জেমিসন যেন জানান দিলেন, দামের স'ঙ্গে তার পারফরম্যান্সটা ঠিকই খাপ খাইয়ে নেবেন। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে উদ্বোধনী লড়াইয়ে মোটামুটি ভালো বলই করেছেন। ৪ ওভারে ২৭ রান খরচায় নিয়েছেন ১টি উইকেট।

তবে উইকেট বা রান খরচে মিতব্যয়ী হওয়া নয়, জেমিসন আলাদা করে নজর কেড়েছেন তার বাউন্স আর সুইংয়ে। ব্যাটসম্যানদের বেশ বিভ্রান্ত করেছেন প্রথম ম্যাচেই। এর মধ্যে আবার দুর্দান্ত এক ডেলিভারিতে একজনের ব্যাটও ভেঙেছেন।

মুম্বাই ইন্ডিয়ান্সের ইনিংসের ১৯তম ওভারের ঘটনা। জেমিসনের করা ওই ওভারের তৃতীয় বলটি ‘নো’ হওয়ায় ফ্রি-হিট পেয়েছিলেন ক্রুনাল পান্ডিয়া। কিন্তু ফ্রি-হিট বলটিতে ঠিকমতো শট খেলতে পারলেন না ক্রুনাল, বরং খেলতে গিয়ে হ্যান্ডেল থেকে বিচ্ ছিন'্ন হয়ে গেল তার ব্যাট।

ক্রুনালের সেই ব্যাট ভাঙার ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়তে সময় নেয়নি। যাতে কেউ কেউ প্রশংসা করছেন জেমিসনের বোলিংয়ের, কেউবা বলছেন-বলের গতি বেশি ছিল না, ক্রুনালই বরং ঠিকভাবে শটটা খেলতে পারেননি। ব্যাটে চাপ লেগেই ঘটেছে এমন ঘটনা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!