1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১১:২৩ পূর্বাহ্ন

শ্রীলঙ্কা সিরিজে দল বাদ পড়ে আবারো টিম ম্যানেজমেন্টের উপর ক্ষোভ ঝাড়লেন টপ অর্ডার ব্যাটসম্যান ইমরুল কায়েস

  • সময় শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ৬৭ পঠিত

বাংলাদেশ জাতীয় দলের হয়ে সর্বশেষ টেস্ট খেলেছেন প্রায় দেড় বছর আগে ভারতের বিপক্ষে। এরপর থেকেই বাংলাদেশ জাতীয় দল থেকে বাইরে রয়েছেন ই মর'ুল কায়েস। গতকাল ঘোষণা করা হয়েছে শ্রীলংকার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের বাংলাদেশের প্রাথমিক স্কোয়াড। সেখানেও সুযোগ পাননি জাতীয় দলের এই টপ অর্ডার ব্যাটসম্যান। তাইতো দল থেকে বাদ পড়ে আবারো মুখ খুলেছেন তিনি।

“বাংলাদেশের ২১ সদস্যের দলে আমি নেই। নিউজিল্যান্ড টিমে আমি খুব আশাবাদী ছিলাম। অন্তত ২৪ জনের মধ্যে থাকব। আমি নিজেকে প্রশ্ন করে উত্তর পাই না। আমি যখন দেখেছি, নিউজিল্যান্ড দলে আমাকে কনডিশনের কারণে বাদ দেওয়া হয়েছে, তখন আমা'র খারাপটা বেশি লেগেছে”।

টিম কম্বিনেশনের কারণে বাদ দিতে পারে কিন্তু কনডিশনের কারণে যদি বাদ দেয়, সেটা আমা'র জন্য খুব দুঃখজনক। দুইবার নিউজিল্যান্ডে খেলতে গিয়েছি। দুইবারই ভালো করেছি। একবার হাইয়েস্ট রান রেটে ছিলাম, একবার দ্বিতীয় হাইয়েস্ট রান রেটে ছিলাম। এদিক থেকে আমা'র বাদ পড়ার প্রশ্ন উঠে না।

বাংলাদেশের হয়ে এখনো পর্যন্ত ৩৯ টি টেস্ট ম্যাচ খেলেছেন ই মর'ুল কায়েস। এর মধ্যে তিনি ২৪ গড়ে রান সংগ্রহ করেছেন ১৭৯৭ রান। রয়েছে তিনটি সেঞ্চুরি এবং চারটি হাফ সেঞ্চুরি। এসময় তিনি আরো বলেন, “হারিয়ে যেতে আসেননি। পারফরম্যান্স বিবেচনায় দৃষ্টি আকর্ষণ করেছেন টিম ম্যানেজমেন্টের”।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!