1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১২:১১ অপরাহ্ন
শিরোনামঃ
সাকিবের বদলে নারাইনকে একাদশে চান আকাশ কলকাতার আজকের ম্যাচের একাদশ থেকে বাদ পড়তে যাচ্ছেন সাকিব আল হাসান। দেখে নিন সম্ভাব্য একাদশ শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচের দিনটা ছিল ব্যাটসম্যানদের বিস্তারিত👇 কালকের ম্যাচেই বাদ পড়তে পারেন সাকিব! হঠাৎ কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে পরিকল্পনা অনুযায়ী ব্যাটিং করতে পেরে দারুণ খুশি নাজমুল হোসেন শান্ত পুরো পাকিস্তান দলের থেকে বেশি বেতন পান কোহলি একাই! বড় বড় দুই সন্তানসহ আয়েশাকে কেন বিয়ে করেন শিখর ধাওয়ানের টেস্টে ধৈর্য নিয়ে খেললেই সাফল্য আসবে : শান্ত

আইপিএলের শেষ আসর খেলবেন ধোনি!

  • সময় শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১
  • ৮৪ পঠিত

জাতীয় দল থেকে আগেই বিদায় নিয়েছেন। তাই ম হে'ন্দ্র সিং ধোনির হেলিকপ্টার শট দেখতে আইপিএলের দিকেই তাকিয়ে থাকেন ক্রিকেটপ্রেমীরা; কিন্তু এবারের আইপিএলের পর কি আর দেখা যাব'ে না ক্যাপ্টেন কুলকে?টুর্নামেন্ট শুরুর আগে নতুন করে এ প্রশ্নই মাথাচাড়া দিয়ে উঠেছে।

চেন্নাই স মর'্থকদের সেই কৌতূহল দূর করতে এবার মুখ খুললেন ফ্র্যাঞ্চাইজির প্রধান নির্বাহী কাশী বিশ্বনাথন। তিনি জানালেন, না, এবারই আইপিএলকে গু'ডবাই জানাচ্ছেন না ধোনি।আইপিএলের শুরু থেকেই চেন্নাই সুপার কিংসকে নেতৃত্ব দিয়ে আসছেন ম হে'ন্দ্র সিং ধোনি। মাঝে দুই বছর সিএসকের নি'ষি'দ্ধ থাকার কারণে পুণে ওয়ারিয়র্সে গিয়েছিলেন।

চেন্নাইকে তিনটি আইপিএল শিরোপাও উপহার দিয়েছেন তিনি।কিন্তু ২০২১ আইপিএলের পরই খেলোয়াড় হিসেবে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগকে বিদায় জানাবেন ৩৯ বছর বয়সী ধোনি? তেমন সম্ভাবনা নেই। আইপিএলের ১৪তম আসর মাঠে গড়ানোর ঠিক আগে এমনটাই জানালেন চেন্নাইয়ের প্রধান নির্বাহী।

আইপিএলের ইতিহাসে দ্বিতীয় সফলতম (মুম্বই ইন্ডিয়ান্সের পর) দল হচ্ছে চেন্নাই সুপার কিংস। কিন্তু গত আইপিএলে সবচেয়ে বাজে অবস্থা তৈরি হয় চেন্নাইর। সাত নম্বরে থেকে শেষ করেছিল ধোনি অ্যান্ড কোং। আইপিএলের ইতিহাসে প্রথমবার এত খারাপ ফল করে চেন্নাইয়ের কিংসরা।

গত বছর আইপিএলের ঠিক আগে আন্তর্জাতিক ক্রিকেটকে গু'ডবাই জানিয়েছেন দু’বারের বিশ্বকাপজয়ী ভারত অধিনায়ক। অনেকেই মনে করেছিলেন, আরব আমিরাতে অনুষ্ঠিত আইপিএলের পরই এই ফ্র্যাঞ্চাইজি লিগ থেকে বিদায় নেবেন ধোনি; কিন্তু সেবার তেমনটা ঘটেনি।

সুতরাং, এবারও চেন্নাই সুপার কিংসকে নেতৃত্বে দিতে দেখা যাব'ে ধোনিকে। শুধু তাই নয়, এই আইপিএলের পরও ধোনির অবসরের কোনো সম্ভাবনা নেই। এমনটাই জানালেন চেন্নাইয়ের প্রধান নির্বাজী কাশী বিশ্বনাথন। ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, ধোনির এটাই শেষ আইপিএল নয়। তিনি বলেন, ‘মনে হয় না, এবারই ধোনি শেষবারের মত আইপিএল খেলতে নামছেন। যদিও এটা একান্তই আমা'র ব্যক্তিগত মতামত। তবে এই মুহূর্তে তাই আ মর'া ওর উত্তরসূরি নিয়েও ভাবছি না।’

শনিবার ওয়াংখেড়েতে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস। প্রথম ম্যাচের আগে সিএসকের এই কর্মকর্তা বলেন, ‘গতবার আমা'দেরকে বেশ কিছু সমস্যার মুখোমুখি 'হতে হয়েছিল। কয়েকজন ভালো ক্রিকেটারকে ছাড়া যেমন নামতে হয়েছিল, তেমন করো'নায়ও বেশ কয়েকজন আ'ক্রা'ন্ত হয়েছিল। যেগু'লো আমা'দের নিয়ন্ত্রণে ছিল না; কিন্তু এবার দল ভালো ছন্দে রয়েছে।’

কয়েকদিন আগে চেন্নাইকে নিয়ে মন্তব্য করেছেন সিএসকের ব্যাটিং কোচ মাইক হাসি। নিজের অফিসিয়াল ওয়েবসাইটে এক সাক্ষাৎকারে হাসি জানান, ‘আমা'র মনে হয়, এবার আমা'দের দল অত্যন্ত ব্যালেন্সড। দলের প্রতিটি বিভাগেই গভীরতা রয়েছে। ছেলেদের প্রস্তুতিটা দারুণ হয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!