1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১০:১৬ পূর্বাহ্ন

আমিই এদেশে একমাত্র ক্রিকেটার যার ঢাকা শহরে একটি বাড়ী নেই। দিনরাত ক্রিকেট নিয়ে চিন্তা করি। তারপরও সবাই আমাকে নিয়ে ট্রল করে : সুজন

  • সময় বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ৬২ পঠিত

ক্রিকেট থেকে অবসর নিয়ে বর্তমানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের হয়ে কাজ করছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন। বাংলাদেশের প্রতিটি মানুষের কাছেই এই নামটি খুবই পরিচিত। বিশেষ করে যুব বিশ্বকাপ জয়ের পিছনে অক্লান্ত পরিশ্রম করেছেন খালেদ মাহমুদ সুজন।

বাংলাদেশ ক্রিকেট দলের উন্নয়নে পিছন থেকে অনেক কাজ করে যাচ্ছেন খালেদ মাহমুদ সুজন। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়েই মাঝেমধ্যে হয় নানা আলোচনা-সমালোচনা। মাঝেমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ট্রলের শিকার হন তিনি। সেই কারণেই এবার খেপেছেন সুজন।

দেশের ক্রিকেট ভিত্তিক ওয়েবসাইট বিডিক্রিকটাইম কে দেওয়া এক সাক্ষাৎকারে খালেদ মাহমুদ সুজন বলেন, “যদি কারও সাহস থাকে তাহলে আমা'র সামনে এসে যেন কথা বলে। আমাকে নিয়ে যারা ট্রল করে তারা আসলেও ভালো পরিবারের মানুষ নয়। তারা পারিবারিক শিক্ষা পায়নি এটা নিশ্চিত।

তিনি বলেন, অনেকে মনে করেন আমি মনে হয় বিসিবি লক্ষ লক্ষ টাকা হজম করছি। কিন্তু আমা'র সামনে এসে দেখে যেতে পারেন আমি কিভাবে চলি , কি খাই কি পরি। আমা'র মনে হয় আমিই এদেশে একমাত্র ক্রিকেটার যার ঢাকা শহরে একটি বাড়ী নেই। খোজ নিয়ে দেখেন প্রতিটা ক্রিকেটাররেই পূর্বাচলে জমি আছে কিন্তু আমা'র কিন্তু কোন জমি নেই। ঢাকা শহরে আমা'র কিছু নাই।

তিনি আরও বলেন, বিসিবি ও বোক্সিমকো থেকে আমি যে বেতন পাই সেটা আমা'র চলার জন্য খুব প্রয়োজন। আসলে আজকে আমি সব কথাই রাগ থেকে বলছি। আমা'র সম্পর্কে না জেনে এমন সব মন্তব্য করছেন কেনো আপনারা। ফেসবুক খুললেই আমাকে নিয়ে ট্রল চোখে পরে”।

তিনি বলেন, সারাদিন যারা আমাকে নিয়ে পরে থাকে তারা আসলেই বেকার। তাদের কোন কাজ নাই। আমি তো কোন ব্যবসা করি না, সকালে ঘু'ম থেকে উঠে ক্রিকেট নিয়ে চিন্তা করি। রাতে ঘু'মাবার যাব'ার আগেও ক্রিকেট নিয়ে চিন্তা করি। তারপরও সবাই আমাকে নিয়ে ট্রল করে। অন্য ক্রিকেটারদের মত ব্যবসা নিয়ে ব্যাস্ত আমি থাকি না।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!