1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৩:২৩ পূর্বাহ্ন

৫ দিন আগেই কলকাতার একাদশ প্রকাশ করল ক্রিকবাজ

  • সময় বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ১১১ পঠিত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসর শুরু 'হতে হাতে বাকি আর মাত্র ২ দিন। আগামী ৯ এপ্রিল থেকে শুরু 'হতে যাওয়া আইপিএলে এবার সাকিব আল হাসান মাঠ মাতাবেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে। বলিউড কিং শাহরুখ খানের দল এখন পর্যন্ত আইপিএল শিরোপা জিতেছে দুইবার।

২০১২ সালে নাইটরা যখন প্রথমবারের মত শিরোপা জিতেছিল তখন সেই দলে ছিলেন সাকিব। এর এক বছর বিরতি দিয়ে আবারও ২০১৪ আসরে শ্রেষ্ঠত্বের মুকুট মাথায় পরে কলকাতা। যেখানে শিরোপা জয়ের ক্ষেত্রে সাকিবের অবদানও ছিল বেশ।

কলকাতার সাথে দীর্ঘ সময়ের সম্পর্ক ছিন'্ন করে সাকিব খেলেছেন সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে। ২০১৯ আসরে অবশ্য হায়দ্রাবাদ সাকিবকে অবমূল্যায়নই করেছিল। মাত্র ৩ ম্যাচে মাঠে নামা'র সুযোগ হয়েছিল সাকিবের। তবে এরপর গত আসরে নিষে'ধাজ্ঞায় থাকার কারনে খেলতে না পারা সাকিবকে নতুন করে দলে নিয়েছে কলকাতা।

সাকিবকে নিয়ে যে কলকাতার আলাদা পরিকল্পনা আছে এমনটা জানা গিয়েছিল বেশ আগেই। সাকিবকে এবারের আসরে একাদশে রাখবে কলকাতা এমনটা ধরে নিয়ে কলকাতার সেরা একাদশ বাছাই করেছে ভারতের ক্রিকেট বি'ষয়ক সংবাদ মাধ্যম ক্রিকবাজ।

কলকাতার সেরা একাদশ বাছাই করতে গিয়ে ক্রিকবাজ তাদের এক প্রতিবেদনে জানিয়েছে সুনীল নারাইন একসময় কলকাতার হয়ে ভালো সার্ভিস দিলেও সাম্প্রতিক সময়ে ফর্মে নেই এই অলরাউন্ডার। ফলে নারাইনকে থাকতে 'হতে পারে একাদশের বাইরে।

নাইট একাদশে চার বিদেশি ক্রিকেটারের মধ্যে অধিনায়ক ইয়ন মর'গানের সাথে আন্দ্রে রাসেল ও সাকিবের জায়গা পাকাই দেখানো হয়েছে এ প্রতিবেদনে। এছাড়া চতুর্থ বিদেশি ক্রিকেটার হিসেবে একাদশে থাকতে পারেন প্যাট কামিন্স অথবা কিউই পেসার লকি ফার্গু'সন।

সাকিবকে একাদশে রাখার যুক্তি হিসেবেও দেখানো হয়েছে মিডল অর্ডারে আন্দ্রে রাসেল ও দীনেশ কার্তিকের সাথে দলের হাল ধরতে পারবেন তিনি। এক নজরে দেখে নেয়া যাক ক্রিকবাজের বাছাই করা কলকাতার সেরা একাদশ

শুবমান গিল, রাহুল ত্রিপাটি, নিতিশ রানা, ইয়ন মর'গান (অধিনায়ক), দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল, সাকিব আল হাসান, প্যাট কামিন্স/ লকি ফার্গু'সন, হরভজন সিং, প্রসিধ কৃষ্ণা, বরুণ চক্রবর্তী।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!