1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১২:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
সাকিবের বদলে নারাইনকে একাদশে চান আকাশ কলকাতার আজকের ম্যাচের একাদশ থেকে বাদ পড়তে যাচ্ছেন সাকিব আল হাসান। দেখে নিন সম্ভাব্য একাদশ শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচের দিনটা ছিল ব্যাটসম্যানদের বিস্তারিত👇 কালকের ম্যাচেই বাদ পড়তে পারেন সাকিব! হঠাৎ কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে পরিকল্পনা অনুযায়ী ব্যাটিং করতে পেরে দারুণ খুশি নাজমুল হোসেন শান্ত পুরো পাকিস্তান দলের থেকে বেশি বেতন পান কোহলি একাই! বড় বড় দুই সন্তানসহ আয়েশাকে কেন বিয়ে করেন শিখর ধাওয়ানের টেস্টে ধৈর্য নিয়ে খেললেই সাফল্য আসবে : শান্ত

ওয়ানডেতে জোড়া সেঞ্চুরির পর জায়গা পেলেন টি-টোয়েন্টিতে

  • সময় বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ৪৬ পঠিত

প্রথম ম্যাচে মাত্র ৮ রান করে সিরিজ শুরু করেছিলেন পাকিস্তানের বাঁহাতি ওপেনার ফাখর জামান। সেই তিনিই পরের দুই ম্যাচে খেললেন ১৯৩ ও ১০১ রান। তিন ম্যাচে ১০২.৬৬ গড়ে ৩০২ রান করে পাকিস্তানকে সিরিজ জেতানোর পাশাপাশি নিজে পেয়েছেন সিরিজসেরা খেলোয়াড়ের পুরস্কার।

এর বাইরে আরও একটি পুরস্কার পেয়েছেন ফাখর। ওয়ানডেতে দুর্দান্ত পারফরম্যান্সের সুবাদে তাকে দক্ষিণ আফ্রিকা ও জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াডেও অন্তর্ভুক্ত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।প্রাথমিকভাবে তাকে কুড়ি ওভারের ফরম্যাটে রাখা হয়নি এবং ওয়ানডে সিরিজ শেষ করেই দেশে ফেরার কথা ছিল।

কিন্তু প্রোটিয়াদের বিপক্ষে দুই সেঞ্চুরিই বদলে দিলো সবকিছু। যা তাকে টি-টোয়েন্টিতে জায়গা করে দিয়েছে।এছাড়া টি-টোয়েন্টি স্কোয়াডে পরিবর্তন এসেছে আরও একটি। লেগস্পিনিং অলরাউন্ডার শাদাব খানের পরিবর্তে নেয়া হয়েছে আরেক লেগস্পিনার জাহিদ মো হা'ম্ম'দকে।

শুরুতে শুধুমাত্র টেস্ট সিরিজের স্কোয়াডে রাখা হয়েছিল জাহিদকে।এদিকে ফাখর জামান টি-টোয়েন্টি স্কোয়াডে ফেরায় এখন একাদশ নির্বাচনে মধুর সমস্যায় পড়তে হবে পাকিস্তানের টিম ম্যানেজম্যান্ট। আগে থেকেই টপঅর্ডারে ছিলেন মো হা'ম্ম'দ রিজওয়ান, বাবর আজম ও হায়দার আলিরা।

এর স'ঙ্গে এবার যুক্ত হয়েছেন ফাখর ও শারজিল।ওয়ানডে সিরিজের পর এবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চার টি-টোয়েন্টি খেলবে পাকিস্তান। এরপর জিম্বাবুয়ে যাব'ে তারা। সেখানে রয়েছে দুই টেস্ট ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

দক্ষিণ আফ্রিকা ও জিম্বাবুয়ের বিপক্ষে পাকিস্তানের টি-টোয়েন্টি স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), শারজিল খান, মো হা'ম্ম'দ হাফিজ, হায়দার আলি, দানিশ আজিজ, আসিফ আলি, মো হা'ম্ম'দ নওয়াজ, ফাহিম আশরাফ, মো হা'ম্ম'দ রিজওয়ান (উইকেটরক্ষক), সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), শাহীন শাহ আফ্রিদি, মো হা'ম্ম'দ ওয়াসিম জুনিয়র, হারিস রউফ, মো হা'ম্ম'দ হাসনাইন, উসমান কাদির, হাসান আলি, আরশাদ ইকবাল, ফাখর জামান ও জাহিদ মো হা'ম্ম'দ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!