1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯:২৯ পূর্বাহ্ন

বদলে গেল গ্লোবাল টি-টোয়েন্টির আয়োজক দেশ!

  • সময় বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ৫৭ পঠিত

করো'নাভাইরাসের কারণে মাঠে গড়ায়নি কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টের ২০২০ সালের আসর। আর এবার এ ম হা'মা'রি মোকাবিলায় উত্তর আমেরিকার লজিস্টিক্যালের চ্যালেঞ্জের কারণে বদলে দেয়া হয়েছে টুর্নামেন্টের আয়োজক দেশ।

সবকিছু পরিকল্পনামাফিক এগু'লে আগামী ২৮ জুন থেকে ১৫ জুলাইয়ের মধ্যে কানাডার পরিবর্তে মালয়েশিয়াতে হবে গ্লোবাল টি-টোয়েন্টির তৃতীয় আসর। ২০১৮ ও ২০১৯ সালে সফলভাবে আয়োজিত হয়েছিল এ ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টটি।মালয়েশিয়ার একমাত্র আন্তর্জাতিক ক্রিকেট ভেন্যু কিনরারা ওভারে ১৮ দিনে হবে টুর্নামেন্টের ২২টি ম্যাচ। প্রথম দুই আসরের মতো এবারও অংশ নেবে ছয়টি দল।

টুর্নামেন্টের প্রথম দুই আসরে খেলতে দেখা গেছে ক্রিস গেইল, লাসিথ মালি'ঙ্গা, কাইরন পোলার্দ, আন্দ্রে রাসেল, শহিদ আফ্রিদি, শোয়েব মালিক, ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ ও ব্রেন্ড ম্যাককালামের মতো তারকা ক্রিকেটারদের।

প্রতি দলের স্কোয়াডে আইসিসির পূর্ণ ও সহযোগী দেশগু'লো থেকে নেয়া যাব'ে ১০ জন করে ক্রিকেটার। যেখানে ‘মা'রকি’ ক্যাটাগরিতে থাকবেন দুজন। কানাডার ছয়জন ক্রিকেটার অবশ্যই রাখতে হয় দলে। যেখানে তিনজন থাকেন ইমা'র্জিং ক্রিকেটার। এবারের আসরে মালয়েশিয়ার একজন করেও রাখতে হবে সব দলে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!