1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯:১৩ পূর্বাহ্ন

রাজস্থানের একাদশে মুস্তাফিজের থাকা নিয়ে মুখ খুললেন হার্সা

  • সময় বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ৫৭ পঠিত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসর শুরু হচ্ছে আগামী ৯ এপ্রিল। এবারের আসরে রাজস্থান রয়্যালসের হয়ে খেলবেন বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান। তবে রাজস্থানের প্রথম একাদশে মুস্তাফিজের জায়গা দেখছেন না জনপ্রিয় ক্রিকেট বিশ্লেষক হার্শা ভোগলে।

ক্রিকবাজের টিম প্রিভিউয়ে রাজস্থানের প্রথম একাদশে চার বিদেশি হিসেবে তিনি রেখেছেন জস বাটলার, বেন স্টোকস, ক্রিস মর'িস এবং অ্যান্ড্রু টাইকে। হার্শা মনে করেন টাইয়ের বিকল্প 'হতে পারেন মুস্তাফিজ। এ ছাড়া ভারতের যেকোনো মাঠে মুস্তাফিজের বোলিং কাজে লাগতে পারে বলে মনে করেন তিনি।

মর'িসকে প্রথম একাদশে রাখার কারণ হিসেবে তার মিতব্যয়ী বোলিংয়ের কথা উল্লেখ্য করেছেন হার্শা। এদিকে, টাই কিছুটা রান দিলেও তার ১৪০ এর বেশি গতির বল এবং স্কোয়ারগু'লো পার্থক্য গড়ে দিতে পারে আইপিএলের এবারের আসরে। এসব কারণেই মুস্তাফিজের চেয়ে টাইকে এগিয়ে রাখছেন হার্শা।

রাজস্থান রয়্যালস তাদের প্রথম ম্যাচ খেলবে ১২ এপ্রিল। আইপিএল ইতোমধ্যে ভারতে পৌছে গেছেন মুস্তাফিজ। এদিকে ইনজুরির কারণে রাজস্থানের শুরুর ম্যাচগু'লোতে খেলতে পারবেন না ইংলিশ পেসার জফরা আর্চার। পেস আ'ক্রমণে টাই এবং মর'িসেই ভরসা রাখতে পারে দলটি। এবারের আসরে দলটির নেতৃত্ব দেবেন সঞ্জু স্যামসন। প্লে অফে খেলতে তার ব্যাটে ধা'রাবাহিকতা থাকতে হবে বলেও মনে করেন হার্শা।

হার্শার মতে রাজস্থানের একাদশঃ জস বাটলার, বেন স্টোকস, সঞ্জু স্যামসন, মহিপাল লামোর, শিভম দুবে, রায়ান পরাগ, রাহুল তেওয়াতিয়া, ক্রিস মর'িস, শ্রেয়াশ গোপাল, কার্তিক ত্যাগি, অ্যান্ড্রু টাই

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!