1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১২:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
২৮ পেড়িয়ে ২৯ এ পা রাখলেন রাহুল! সাকিবের বদলে নারাইনকে একাদশে চান আকাশ কলকাতার আজকের ম্যাচের একাদশ থেকে বাদ পড়তে যাচ্ছেন সাকিব আল হাসান। দেখে নিন সম্ভাব্য একাদশ শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচের দিনটা ছিল ব্যাটসম্যানদের বিস্তারিত👇 কালকের ম্যাচেই বাদ পড়তে পারেন সাকিব! হঠাৎ কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে পরিকল্পনা অনুযায়ী ব্যাটিং করতে পেরে দারুণ খুশি নাজমুল হোসেন শান্ত পুরো পাকিস্তান দলের থেকে বেশি বেতন পান কোহলি একাই! বড় বড় দুই সন্তানসহ আয়েশাকে কেন বিয়ে করেন শিখর ধাওয়ানের

মুস্তাফিজকে বেশি ম্যাচ খেলাবে না রাজস্থান

  • সময় বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ৫৬ পঠিত

জোফরা আর্চারের চোট একটু বাড়তি ভাবনায় ফেলেছে রাজস্থান রয়্যালসকে। মূলত ইংল্যান্ডের এই পেসারকে কেন্দ্র করেই আইপিএলের গেল কয়েক মৌসুমে পেস আ'ক্রমণ সাজিয়েছে দলটি। কিন্তু এবার শুরুর দিকে আর্চারকে পাচ্ছে না ২০০৮ সালের আইপিএল চ্যাম্পিয়নরা।

এই পরিস্থিতিতে রাজস্থানের একাদশ কেমন হবে তা নিয়ে ক্রিকেট বি'ষয়ক ওয়েবসাইট ক্রিকইনফোতে আলোচনায় বসেছিলেন আকাশ চোপড়া, ড্যানিয়েল ভেটরি, সঞ্জয় মঞ্জরেকার এবং দিপ দাস গু'প্তা। যেখানে কেউ বলেছেন, ভারতীয় পেসারদের ওপর আস্থা রাখতে হবে রাজস্থানকে আর কেউ বলছেন,

মুস্তাফিজুর রহমানকে খেলিয়ে শুরুর দিকে এই ধাক্কা সামাল দিতে পারে সঞ্জু স্যামসনের দল।আইপিলের নিলাম থেকে ভিত্তিমূল্য এক কোটি রুপিতে মুস্তাফিজকে দলে নিয়েছে রাজস্থান। সেই স'ঙ্গে ক্রিস মর'িসের জন্যও বড় অঙ্ক ঢেলেছে দলটি। এছাড়া ব্যাক আপ পেসার হিসেবে স্কোয়াডে আছেন অ্যান্ড্রু টাই।

রাজস্থানের স্কোয়াডে একাধিক বিদেশি তারকা থাকলেও পেস আ'ক্রমণে আর্চারের ঘাটতি দূর করতে টাই অথবা মুস্তাফিজকে রাখার পরা মর'্শ দিয়েছেন দীপ দাস গু'প্তা। অন্যদিকে সঞ্জয় মাঞ্জরেকার বলছেন, এই জয়দেব উনাদকাট থাকায় মুস্তাফিজ বেশি ম্যাচ পাবেন না।

দীপ দাস বলেন, ‘আমি বলবো যেহেতু জফরা আর্চার নেই তাই রাজস্থানের উচিত অ্যান্ড্রু টাই অথবা মুস্তাফিজকে খেলানো। এটা না হলে মিডল অর্ডারে লিয়াম লিভিংস্টনকে খেলিয়ে একাদশে ভারতীয় দেশি পেসারদের রাখতে পারে দলটি।’

এই প্রস'ঙ্গে সঞ্জয় মাঞ্জরেকার বলেন, ‘যেহেতু উনাদকাট আছে আমা'র মনে হয় না ওরা মুস্তাফিজকে বেশি ম্যাচ খেলাবে।দীপ টাই এবং মুস্তাফিজের মধ্যে একজনকে রাখতে বললেও আকাশ চোপড়া জানিয়েছেন, মর'িস এবং মুস্তাফিজকে ঘিরেই একাদশ সাজাবে রাজস্থান।

স'ঙ্গে বাকি দুই বিদেশি হিসেবে বেন স্টোকস এবং জস বাটলার থাকবেন ব্যাটিং শক্তি বাড়াতে। আকাশ বলেন, ‘আমিও দীপের স'ঙ্গে একমত। ওরা বেন স্টোকস, জস বাটলার, ক্রিস মর'িস এবং মুস্তাফিজকে নিয়েই একাদশ সাজাবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!