1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাকিবের বদলে নারাইনকে একাদশে চান আকাশ কলকাতার আজকের ম্যাচের একাদশ থেকে বাদ পড়তে যাচ্ছেন সাকিব আল হাসান। দেখে নিন সম্ভাব্য একাদশ শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচের দিনটা ছিল ব্যাটসম্যানদের বিস্তারিত👇 কালকের ম্যাচেই বাদ পড়তে পারেন সাকিব! হঠাৎ কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে পরিকল্পনা অনুযায়ী ব্যাটিং করতে পেরে দারুণ খুশি নাজমুল হোসেন শান্ত পুরো পাকিস্তান দলের থেকে বেশি বেতন পান কোহলি একাই! বড় বড় দুই সন্তানসহ আয়েশাকে কেন বিয়ে করেন শিখর ধাওয়ানের টেস্টে ধৈর্য নিয়ে খেললেই সাফল্য আসবে : শান্ত

১৪ কোটির ম্যাক্সওয়েলে হতাশ গম্ভীর

  • সময় বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ৪৭ পঠিত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) গত আসরে পাঞ্জাব কিংসের হয়ে ব্যাট হাতে চরম ব্যর্থ হয়েছিলেন গ্লেন ম্যাক্সওয়েল। তবুও এবারের আসরেরে জন্য ১৪ কোটি ২৫ লাখ রুপিতে তাকে কিনে নিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বে'ঙ্গালুরু। ভারতের সাবেক ক্রিকেটার গৌতম গম্ভীর মনে করছেন, দাম বেশি হলেও ম্যাক্সওয়েলের আইপিএল ক্যারিয়ার খুবই 'হতাশাব্যঞ্জক।

এখন পর্যন্ত মোট তিনটি দলের হয়ে আইপিএলের ৮ টি মৌসুম খেলেছেন ম্যাক্সওয়েল। অথচ এই ৮ বছরে তিনি মাত্র দুইবার ২০০ এর বেশি রান করতে পেরেছিলেন। যেখানে তার ব্যাটিং গড় মাত্র ২২.০০। যা কিনা তার অস্ট্রেলিয়ার হয়ে আন্তর্জাতিক গড়ের থেকেও কম। এ কারণে তার মতো ব্যাটসম্যানকে ধরে রাখে না ফ্র্যাঞ্চাইজিগু'লো।

এমনটাই মনে করেন গম্ভীর। উদাহরণ হিসেবে তিনি বলেছেন আন্দ্রে রাসেলের কথা। ২০১৪ সাল থেকেই কলকাতা নাইট রাইডার্সের অন্যতম গু'রুত্বপূর্ন সদস্য হয়ে উঠেছেন তিনি এবং ব্যাট হাতে তার পারফরম্যান্সও অসাধারণ। সে বিচারে ম্যাক্সওয়েল বরং গম্ভীরকে 'হতাশই করেছে। তিনি বলেন, ‘সবচেয়ে দুর্ভাগ্যজনক বি'ষয় হলও প্ল্যাটফর্ম পেয়েও ম্যাক্সওয়েল সফল 'হতে পারেনি।

২০১৪ সালের এক মৌসুম বাদে সে আইপিএলে জ্বলে উঠতে পারতো। সে যদি তা করে থাকে তবে আমা'র মনে হয় কোনও ফ্র্যাঞ্চাইজি তাকে মুক্তি দিতো না। দেখু'ন, আন্দ্রে রাসেল কেকেআরের জন্য কী করেছেন এবং এক ফ্র্যাঞ্চাইজিতে তিনি কতটা সময় ব্যয় করেছেন।’ ‘কোনও ফ্র্যাঞ্চাইজি আপনাকে মুক্তি দেওয়ার একমাত্র কারণ আপনি পারফরম্যান্স করতে পারছেন না।

আপনি যত বেশি ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলেন, এটি কেবল বোঝায় যে আপনি কোনও ফ্র্যাঞ্চাইজির হয়ে বাস্তবে স্থায়ী 'হতে সক্ষম হননি। আপিনি দেখেন ম্যাক্সওয়েলও কিন্তু ধা'রাবাহিক নয়। সেও ফ্র্যাঞ্চাইজি বদল করেছে বেশ কয়েকবার।’ আরো যোগ করে বলেন, ‘আশা করি, সে (ম্যাক্সওয়েল)

ঘুরে দাড়াবে কারণ প্রতি বছর সে অস্ট্রেলিয়ার হয়ে সত্যিই ভালো করার কারণে তার দাম আরো বেড়ে যাচ্ছে। সে সম্ভবত আইপিএলে যে কোনও খেলোয়াড়ের চেয়ে বেশি স্বাধীনতা পেয়েছে। আমি অনুভব করি সে পুরো আইপিএল জুড়ে খুব 'হতাশাব্যঞ্জক পারফরম্যান্স করেছে। তবে আশা করি এবার সে ঘুরে দাড়াবে।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!