1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাকিবের বদলে নারাইনকে একাদশে চান আকাশ কলকাতার আজকের ম্যাচের একাদশ থেকে বাদ পড়তে যাচ্ছেন সাকিব আল হাসান। দেখে নিন সম্ভাব্য একাদশ শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচের দিনটা ছিল ব্যাটসম্যানদের বিস্তারিত👇 কালকের ম্যাচেই বাদ পড়তে পারেন সাকিব! হঠাৎ কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে পরিকল্পনা অনুযায়ী ব্যাটিং করতে পেরে দারুণ খুশি নাজমুল হোসেন শান্ত পুরো পাকিস্তান দলের থেকে বেশি বেতন পান কোহলি একাই! বড় বড় দুই সন্তানসহ আয়েশাকে কেন বিয়ে করেন শিখর ধাওয়ানের টেস্টে ধৈর্য নিয়ে খেললেই সাফল্য আসবে : শান্ত

‘তিন বিদেশি ক্রিকেটারের কাজ সাকিব একাই পারেন’

  • সময় বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ৫৪ পঠিত

সাকিব আল হাসানকে দল থেকে ছেড়ে দেওয়ার পরে আবার দলে টেনে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। ঘরের ছেলেকে আবারও ঘরে ফেরানোর জন্য কলকাতা কতটা মর'িয়া হয়ে উঠেছিল সেটা জানিয়েছেন, দলটির বিশ্লেষক এআর শ্রীকান্ত।

আইপিএলে সাকিবের যাত্রা শুরু হয়েছিল কলকাতা নাইট রাইডার্সে। ২০১১ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত কলকাতায় ছিলেন সাকিব। দলটিই তাকে ছেড়ে দিয়েছিল। কিন্তু নতুন ঠিকানা খুঁজতে বেগ পেতে হয়নি সাকিবকে। এই অলরাউন্ডারকে দলে টেনে নিয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। দুই বছর দলটিতে খেলার পরে ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষে'ধাজ্ঞায় পড়েন সাকিব এবং তাকে ছেড়ে দেয় হায়দরাবাদ।

নিষে'ধাজ্ঞা কাটিয়ে ফিরেই নিলামে কাড়াকাড়ির মধ্যে পড়েন সাকিব। কলকাতা ও পাঞ্জাব কিংস তাকে নিয়ে বাজি ধরে এবং শেষ পর্যন্ত কলকাতায় আবার তাকে দলে ভেড়ায়। সাকিবের ভিত্তিমূল্য ছিল ২ কোটি রুপি। কলকাতা তাকে দলে নেয় ৩ কোটি ২০ লাখ রুপিতে। সাকিবকে দলে নিতে মুখিয়ে ছিল কলকাতা এবং সেই পরিকল্পনা তাদের থেকেই করা ছিল বলে জানান শ্রীকান্ত।

শ্রীকান্ত বলেন সাকিবকে তারা দলে নেওয়ার জন্য উদগ্রীব হয়ে পড়েছিলেন কারণ এই অলরাউন্ডার একাই দলটির তিন জন বিদেশি ক্রিকেটারের অভাব পূরণ করে দেওয়ার ক্ষমতা রাখেন। শ্রীকান্তের ভাষ্যমতে, স্পিনার সুনীল নারাইন, অলরাউন্ডার আন্দ্রে রাসেল ও ব্যাটসম্যান ইয়ন মর'গানের ভূমিকা সাকিব একাই পালন করতে পারবেন। সেই সা মর'্থ্য সাকিবে আছে।

কলকাতার এই বিশ্লেষকের ভাষ্যমতে বোঝা যায়, নারাইনের ওপর দলটির আর আগের মতো ভরসা নেই। এই ক্যারিবিয়ান ক্রিকেটারের ইঞ্জুরি ও ফর্মহীনতায় এইজন্য দায়ী। অ'পরদিকে, বিশ্বকাপে ইংল্যান্ডের মাটিতে দুর্দান্ত পারফর্ম করা সাকিবকেই যে কলকাতা বিকল্প হিসেবে দেখছে তা বলতে বৈকি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!