1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১২:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
২৮ পেড়িয়ে ২৯ এ পা রাখলেন রাহুল! সাকিবের বদলে নারাইনকে একাদশে চান আকাশ কলকাতার আজকের ম্যাচের একাদশ থেকে বাদ পড়তে যাচ্ছেন সাকিব আল হাসান। দেখে নিন সম্ভাব্য একাদশ শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচের দিনটা ছিল ব্যাটসম্যানদের বিস্তারিত👇 কালকের ম্যাচেই বাদ পড়তে পারেন সাকিব! হঠাৎ কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে পরিকল্পনা অনুযায়ী ব্যাটিং করতে পেরে দারুণ খুশি নাজমুল হোসেন শান্ত পুরো পাকিস্তান দলের থেকে বেশি বেতন পান কোহলি একাই! বড় বড় দুই সন্তানসহ আয়েশাকে কেন বিয়ে করেন শিখর ধাওয়ানের

ক্রিকেটে ফিরছেন সারাহ টেইলর

  • সময় বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ৬৫ পঠিত

আবারো ক্রিকে'টে ফিরছেন ইংল্যান্ড নারী দলের সাবেক উইকেটরক্ষক ব্যাটসম্যান সারাহ টেইলর। ইংল্যান্ডের ১০০ বলের ফ্র‍্যাঞ্চাইজি টুর্নামেন্টে দ্য হান্ড্রে'ডে ওয়েলস ফা’য়ার দলের হয়ে চুক্তিব'দ্ধ হয়েছেন তিনি।

৩১ বছর বয়সী এ ক্রিকেটার মানসিক অবসাদ ও বি'ষণ্ণতার কারণে ২০১৯ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন। আসন্ন মৌসুমের জন্য সাসে'ক্সের পুরুষ ক্রিকেট দলের কোচিং স্টাফে অস্থায়ীভাবে সম্প্রতি চুক্তিব'দ্ধ হয়েছেন টেইলর।

১০ টেস্ট, ১২৬ ওয়ানডে এবং ৯০টি আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সব মিলিয়ে ২৩২টি ডিসমিসালের মালিক এ ক্রিকেটার। ‘দ্য হান্ড্রে'ড আকর্ষণীয় টুর্নামেন্ট, বিশেষ করে মেয়েদের জন্য খুবই প্রতিযোগিতামূলক,’ টেইলর জানান। ‘সারা বিশ্ব থেকে আ মর'া ভালো খেলোয়াড় পেয়েছি এবং এ ধরণের প্রতিযোগিতায় অংশগ্রহণ থেকে লোভ সংবরণ করা যায় না।’

আবার ক্রিকেট খেলায় আসতে পারে আমি ভীষণ উৎসাহী। এভাবে ফিরে আসাটা আমা'র জন্য অনেক বেশি স্পেশাল। আশা করি ওয়েলস ফা’য়ারের হয়ে প্রথম মৌসুমটা আমা'র দারুণ যাব'ে।’

টেইলরকে দলে পেয়ে ভীষণ আনন্দিত ওয়েলস ফা’য়ারের প্রধান কোচ ম্যাথু মট। ‘ইংল্যান্ডের ইতিহাসে অন্যতম সেরা ক্রিকেটার সারাহ। এটি বলার অ'পেক্ষা রাখে না সে যেকোন জায়গায় উন্নতি করতে পারে। সে আমা'দের সাথে দলভুক্ত হওয়ায় আ মর'া ভীষণ খুশি। তার অ'ভিজ্ঞতা এবং খেলায় তার প্রভাব দলের জন্য গু'রুত্বপূর্ণ। প্রথম মৌসুমে আ মর'া দলে শক্ত ভিত্তি গড়ে তুলতে চাই,’ মট বলেন।

এছাড়াও দলে অস্ট্রেলিয়ার জেস জোনাসেনের পরিবর্তে জর্জিয়া ওয়ারহ্যাম যোগ দিবেন। ব্যক্তিগত সমস্যার কারণে এ টুর্নামেন্ট থেকে নাম কে'টে নিয়েছেন জোনাসেন। অস্ট্রেলিয়ার হলে ওয়্যারহ্যাম ১৯ ওয়ানডে এবং ৩২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে সর্বসাকুল্যে ৫৩ উইকেট নিয়েছেন।

২৪ জুলাই লিডসে নর্দার্ন সুপারচার্জার্সের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচ দিয়ে দ্য হান্ড্রে'ড টুর্নামেন্ট শুরু করবে ওয়েলস ফা’য়ার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!