1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০২:০৪ পূর্বাহ্ন

ক্ষোভে ফুঁ’সছেন ইংলিশ ক্রিকেটাররা, উধাও তসলিমার টুইট!

  • সময় মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ১২৩ পঠিত

মঈন আলীকে নিয়ে বাজে মন্তব্য করায় বাংলাদেশের বিতর্কিত নির্বাসিতা লেখিকা তসলিমা নাসরিনের বিরু'দ্ধে ক্ষোভে ফুঁসছে ক্রিকেট দুনিয়া। সেই তালিকায় নাম লিখিয়েছেন বিদেশের তারকা ক্রিকেটাররাও। মুসলিম ক্রিকেটারদের মধ্যে বেশ জনপ্রিয় মঈন, তার ধ'র্মীয় ভাব ধা'রার কারণে। সম্প্রতি মঈনকে নিয়ে বেফাঁ'স মন্তব্য টুইট করেন তসলিমা।

তিনি লিখেন, মঈন ক্রিকে'টে না আসলে নাকি সিরিয়া গিয়ে স’ন্ত্রা’সবাদী সংগঠনে যুক্ত 'হতেন। যদিও পরবর্তীতে তিনি আরেক টুইটে উল্লেখ করেন, ‘নিন্দুকরা এটা ভালো করেই জানে যে মঈনকে নিয়ে টুইটটা মজা করে দিয়েছি। কিন্তু তারা এটাকে আমাকে অ'পমান করার মত ইস্যু বানিয়ে ফেলেছে কারণ ধ'র্মনিরপেক্ষতার কথা বলি এবং ইসলামিক ধ'র্মান্ধতার বিরোধিতা করি।

মানবসমাজের অন্যতম বড় ট্র্যাজেডি হল নারীপন্থী বামপন্থীরাও নারীবিরোধী ইসলামিস্টদের স মর'্থন করেন।’ তসলিমা'র এই বাজে মন্তব্যের পর মঈনের হয়ে ব্যাট ধরেন জফরা আর্চার। এরপর একে একে আর্চারের কণ্ঠে সুর মিলিয়েছেন স্যাম বিলিংস, বেন ডাকেট, সাকিব মাহমুদের মত আন্তর্জাতিক ক্রিকেটাররা।

তসলিমা'র টুইটে প্রতিক্রিয়া জানিয়ে ইংলিশ ক্রিকেটার সাকিব মাহমুদ লিখেছেন, ‘বিশ্বা'স করতে পারছি না। বিশ্রী টুইট। ঘৃণ্য ব্যক্তি (তসলিমাকে উদ্দেশ্য করে।’ সাকিবের সেই টুইটে আরেক ইংলিশ তারকা স্যাম বিলিংস লিখেছেন, ‘অনুগ্রহ করে আপনারা সবাই তসলিমা'র একাউন্টকে রিপোর্ট করুন। জঘন্য!’

অস্ট্রেলিয়ার স্টুয়ার্ট ম্যাকগিল লিখেছেন, ‘রিপোর্ট করো এবং ব্লক দাও। টুইটারের মান নষ্ট হয়ে যাব'ে যদি আ মর'া তা না করি।’ বেন ডাকেট পৃথক টুইট বার্তায় লিখেছেন, ‘টুইটারের সমস্যা হল এটাই। মানুষ এরকম যা তা বলে বেড়াতে পারে। পরিবর্তন দরকার। সবাই এই একাউন্ট রিপোর্ট করুন।’ এই প্রতিবেদন লেখার সময় তসলিমা'র বিতর্কিত টুইটটি মুছে ফেলা হয়েছে। যদিও তার প্রথম টুইটকে রসিকতা করে দাবি করা পোস্ট এখনো প্রদর্শিত হচ্ছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!