1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০২:২১ পূর্বাহ্ন

2021 আইপিএলে সাকিবকে নিয়ে হার্শার ভবিষ্যবাণী

  • সময় মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ৭২ পঠিত

২০১২ এবং ২০১৪ সালে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) শিরোপা জেতে কলকাতা নাইট রাইডার্স। শিরোপাজয়ী সেই দুটি দলেই ছিলেন সাকিব আল হাসান। এরপর দল বদলেছেন তিনি।

সাকিববিহীন কলকাতাও ছুঁতে পারেনি শিরোপা। লম্বা বিরতি শেষে আবারও সেই কলকাতায় ফিরেছেন এই অলরাউন্ডার। শাহরুখ খানের দলের হয়ে এবারের আসরে আবারও মাঠ মাতাতে দেখা যাব'ে তাঁকে।

যদিও সংশয় রয়েছে দলে তাঁর জায়গা পাওয়া নিয়ে। বিদেশিদের ভিড়ে কয়টা ম্যাচে সাকিব সুযোগ পাবে সেটাও আলোচনার বি'ষয়। কারণ সাকিবের দলেই রয়েছে বেশকিছু বড় নাম। অবশ্য জনপ্রিয় ক্রিকেট ধা'রাভাষ্যকার ও বিশ্লেষক হার্শা ভোগলে মনে করেন ইয়ন মর'গান, আন্দ্রে রাসেল বা সুনীল নারিন নয়, কলকাতার জন্য এবারের আসরের ‘এক্স ফ্যাক্টর’ 'হতে পারেন সাকিব।

বরাবরই সাকিবের বিশাল ভক্ত হার্শা। বাংলাদেশি এই ক্রিকেটারকে বেশ কয়েকবার ভাসিয়েছেন প্রশংসার জোয়ারে। এবারারে আসরে তাই সাকিবকে নিয়ে তাঁর প্রত্যাশার পরিমাণটাও বেশি। তাঁর মতে, লম্বা সময় ধরে শিরোপা স্পর্শ না পাওয়া কলকাতার ভাগ্য ফেরাতে পারেন বাংলাদেশি এই অলরাউন্ডার।

ভারতের ক্রিকেট ভিত্তিক সংবাদমাধ্যম ‘ক্রিকবাজ’কে দেয়া সাক্ষাৎকারে হার্শা ভোগলে বলেন, ‘আমি বরাবরই সাকিবের ভক্ত, এটা নিয়ে অনেকের অ'ভিযোগও রয়েছে। কেউ আবার এটাকে পছন্দও করে। তবে আমা'র কাছে মনে হচ্ছে এবার কলকাতার এক্স ফ্যাক্টর সে হবে। দলকে সে অনেক কিছু দিবে।’

২০১১ সালে আইপিএল ক্যারিয়ার শুরুর পর এখন পর্যন্ত ৬৩ ম্যাচে ২১.৩১ গড়ে ৭৪৬ রান করেছেন সাকিব। সর্বোচ্চ ইনিংস অ'পরাজিত ৬৬ রানের। আর বল হাতে ২৮ গড়ে ৫৯ উইকেট নিয়েছেন। ২০১৮ সালে কলকাতা তাঁকে ছেড়ে দেওয়ার পর সানরাইজার্স হায়দরাবাদ কিনে নিয়েছিল সাকিবকে। যদিও নিষে'ধাজ্ঞার কারণে গত বছরের আইপিএলে খেলা হয়নি বাঁহাতি অলরাউন্ডারের।

কিন্তু এবারের আইপিএল খেলতে মুখিয়ে আছেন সাবেক এই টাইগার অধিনায়ক। ফ্র্যাঞ্চাইজি এই টুর্নামেন্ট খেলতে শ্রীলঙ্কা সফরে দেখা যাব'ে না তাঁকে। মূলত বৈশ্বিক এই টুর্নামেন্টে খেলে এ বছরের শেষে অনুষ্ঠিত 'হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি সারতে চান সাকিব। নিজের ছুটির দরখাস্তে এমনটাই জানিয়েছিলেন তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!