1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
কলকাতার আজকের ম্যাচের একাদশ থেকে বাদ পড়তে যাচ্ছেন সাকিব আল হাসান। দেখে নিন সম্ভাব্য একাদশ শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচের দিনটা ছিল ব্যাটসম্যানদের বিস্তারিত👇 কালকের ম্যাচেই বাদ পড়তে পারেন সাকিব! হঠাৎ কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে পরিকল্পনা অনুযায়ী ব্যাটিং করতে পেরে দারুণ খুশি নাজমুল হোসেন শান্ত পুরো পাকিস্তান দলের থেকে বেশি বেতন পান কোহলি একাই! বড় বড় দুই সন্তানসহ আয়েশাকে কেন বিয়ে করেন শিখর ধাওয়ানের টেস্টে ধৈর্য নিয়ে খেললেই সাফল্য আসবে : শান্ত একাদশে পরিবর্তন নিয়ে মাঠে নামছে কলকাতা, দেখেনিন একাদশ

এই ৩ জন আমার ৪০০ রানের রেকর্ড ভাঙ্গতে পারে – ব্রায়ান লারা

  • সময় মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ১৫৮ পঠিত

ক্রিকে'টের সবথেকে অ'ভিজাত ফরমেট বলা হয় টেস্ট ক্রিকেটকে। আর এই টেস্ট ম্যাচে সর্বোচ্চ রানের রেকর্ড এখনো পর্যন্ত নিজের করে রেখেছেন ক্যারিবিয়ান বরপুত্র ব্রায়ান চার্লস লারা। টেস্টে তার এই ৪০০ রানের রেকর্ড ভাঙতে পারেন এমন তিনজন ব্যাটসম্যানের নাম বলেছেন ওয়েস্ট ইন্ডিজের এই কিংবদন্তি ব্যাটসম্যান ব্রায়ান লারা নিজেই!

২০০৪ সালে ইংল্যান্ডের বিরু'দ্ধে টেস্টে ৪০০ রানের এই ঐতিহাসিক ইনিংস খেলেছিলেন ব্রায়ান লারা। এই রেকর্ড এখনও অক্ষত রয়েছে।

একটি সাক্ষাৎকারে টেস্টে ব্যক্তিগত সর্বাধিক ৪০০ রানের রেকর্ড গ শেষ পর্যন্ত কে ভাঙবেন, এমন প্রশ্নে ত্রিনিদাদের রাজপুত্র ব্রায়ান লারা বলেন,
“অস্ট্রেলিয়ার হয়ে চার নম্বরে নামা স্টিভ স্মিথের পক্ষে এই রেকর্ড ভাঙা কঠিন, ও একজন গ্রে'ট ব্যাটসম্যান, কিন্তু শাসন করতে পারে না। বরং ডেভিড ওয়ার্নার এটা করতে পারে! সে এই রেকর্ড ভা'ঙ্গতে পারে!”

লারা আরো বলেন,
“বিরাট কোহলি উপরের দিকে নেমে উইকে'টে একবার থিতু হয়ে গেলে তার পক্ষে এটা সম্ভব। কোহলি আ'ক্রমণাত্মক ব্যাটসম্যানও। এছাড়া রোহিত শর্মাও নিজের দিনে এটা পারে। এই রেকর্ড ভাঙার মতো বেশ কয়েকজন ক্রিকেটার রয়েছে।”

আসছে অক্টোবর-নভেম্বরে ভারতে হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেই প্রতিযোগিতার দিকে এখন থেকেই অধীর আগ্রহে তাকিয়ে রয়েছেন ক্রিকেটপ্রেমীরা।

২০১৩ সালে চ্যাম্পিয়ন্স ট্রফির পর ভারত বিশ্বপর্যায়ের কোনও প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়নি। আইসিসির নানা প্রতিযোগিতায় ফাইনালে ও সেমিফাইনালে উঠলেও শেষ হাসি হাসতে পারেনি টিম ইন্ডিয়া।

এ বি'ষয়ে লারা বলেন,
“আমা'র তো মনে হয় যে কোনও প্রতিযোগিতাই জেতার ক্ষমতা রাখে ভারতীয় ক্রিকেট দল। বিরাট কোহলিদের এখন টার্গেট করছে সব দল। এটার জন্য প্রশংসা প্রাপ্য ওদের। প্রত্যেক দলই জানে যে কখনও না কখনও ভারতের মুখোমুখি 'হতেই হবে।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!