1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০২:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
এক জ্ঞানী ব্যক্তির পরামর্শে সিদ্ধান্ত বদলেছিলেন আফ্রিদি বাংলাদেশ একাদশে দ্যা ক্রাইসেস ম্যান, জায়গা হয়নি শান্ত-মিঠুনের ধ্বংসের মুখে অস্ট্রেলিয়া ক্রিকেট, নিষিদ্ধ হতে চলেছেন ক্রিকেটাররা তামিমের সমালোচকদের উপযুক্ত জবাব দিলেন মাহমুদুল্লাহ রিয়াদ আইপিএল খেলার ‘শাস্তি’, জাতীয় দল থেকে বাদ পড়ছেন বেয়ারস্টো-বাটলাররা থেমে নেই ফিজ, হোটেল রুমেই ব্যায়াম করছেন মুস্তাফিজ খুদে ওজিল লাল কার্ড দেখাচ্ছে ইসরাইলি সেনাকে, শেয়ার করলেন মাসুদ ওজিল । যার কথায় মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দিয়েছিলেন পোলার্ড তামিমের স্ট্রাইক রেট নিয়ে যারা কথা বলে তারা ‘বোকা’: মাহমুদউল্লাহ আইপিএল স্থগিত হওয়ায় পিপিএলে নাম লেখালেন বিরাট

অবশেষে ন্যু ক্যাম্পে মুখোমুখি মেসি-রোনালদো

  • সময় মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ১৮৯ পঠিত

ক্রিশ্চিয়ানো রো'নালদো যখন রিয়াল মা'দ্রিদে ছিলেন লিওনেল মেসির বার্সেলোনার স'ঙ্গে নিয়মিতই লড়াই জমতো। বিশ্বসেরা দুই ফুটবলার ন্যু ক্যাম্পে কতবারই না মুখোমুখি হয়েছেন! রো'নালদো জুভেন্টাসে চলে যাওয়ার পর বড় এক শূন্যতা তৈরি হয়েছে লা লিগায়। সেই জমজমাট লড়াইয়ের যে আর দেখা মিলছে না!

দুজন দুই লিগে, দেখা হবে কিভাবে? তবে স মর'্থকদের অ'পেক্ষার প্রহর ফুরোচ্ছে এবার। আবারও মুখোমুখি লড়াইয়ে দেখা যাব'ে মেসি আর রো'নালদোকে। সেটা চ্যাম্পিয়নস লিগের সুবাদে। ম'ঙ্গলবার রাতে বার্সেলোনার বিপক্ষে লড়বে জুভেন্টাস।

এবারের চ্যাম্পিয়ন্স লিগে দুই দেশের দুই ক্লাব পড়েছে একই গ্রুপে। ফলে এই প্রথমবার চ্যাম্পিয়নস লিগের গ্রুপপর্বের ম্যাচে মুখোমুখি হচ্ছেন বিশ্ব ফুটবলের দুই মহাতারকা।

প্রথম সাক্ষাতে অবশ্য দুজনের দেখা হয়নি। সে সময় রো'নালদো করো'না আ'ক্রা'ন্ত ছিলেন। রো'নালদোকে ছাড়া খেলতে নেমে বার্সেলোনার কাছে ২-০ গোলে হেরে গিয়েছিল জুভেন্টাস। পেনাল্টি থেকে গোল করেছিলেন মেসি।

এবার মেসিদের ডেরা ন্যু ক্যাম্পে প্রতিশোধ নেয়ার সুযোগ রো'নালদোর। যদিও বার্সা ও জুভেন্টাস দুই দলেরই শেষ ষোল নিশ্চিত হয়ে গেছে। কিন্তু গু'রুত্বহীন ম্যাচটা বাড়তি রোমাঞ্চ ছড়াচ্ছে মেসি-রো'নালদোর লড়াইয়ের কারণেই।

ম'ঙ্গলবার ন্যু ক্যাম্পে নামা'র আগে ভালো ছন্দে রয়েছেন রো'নালদো। ডায়নামো কিয়েভের বিরু'দ্ধে ৭৫০ গোলের (ক্লাব ও দেশ মিলিয়ে) মাইলফলক ছুঁয়েছেন পর্তুগিজ যুবরাজ। তুরিনের বিরু'দ্ধে গোল না পেলেও রো'নালদোর দল ২-১ গোলে ম্যাচ জিতেছে।

অন্যদিকে কাদিজের কাছে সর্বশেষ ম্যাচে ২-১ গোলে হেরেছে বার্সা। তার মধ্যে আবার দুশ্চিন্তা হয়ে এসেছে তারকা ফরোয়ার্ড উসমান ডেম্বেলের চোট। হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ায় নেই জুভেন্টাসের বিপক্ষে খেলতে পারবেন না এই ফরাসি।

মেসিও তেমন ভালো ফর্মে নেই। কিন্তু চিরপ্রতিদ্বন্দ্বী রো'নালদোর বিপক্ষে মাঠে বাড়তি কিছু নিশ্চয়ই করে দেখাতে চাইবেন আর্জেন্টাইন খুদেরাজ। রো'নালদোও চাইবেন আগের ম্যাচে হারের প্রতিশোধ নিতে। সবমিলিয়ে দুর্দান্ত এক লড়াই দেখারই অ'পেক্ষায় ফুটবলপ্রেমীরা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!