1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১০:১৫ পূর্বাহ্ন

হঠাৎ যে কারনে ক্রিকেট বিশ্বকে অবাক করে কোটি কোটি টাকা দিলেও আইপিএলে খেলতে চাইছেন না বিদেশি তারকারা

  • সময় মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ৫০ পঠিত

কোটি কোটি টাকা দিলেও এখন আর আইপিএল খেলার জন্য ক্রিকেটার মিলছে না। আর আইপিএলে এই অনাগ্রহের কারণ করো'নাভাইরাস। কেকেআরের নীতিশ রানা, দিল্লির অক্ষর প্যাটেল এবং আরসিবির দেবদূত পাডিক্কল করো'না আ'ক্রা'ন্তের তালিকায় নাম লিখিয়েছেন। ভাইরাসের কবলে পড়েছেন ওয়াংখেড়ের আট'জন গ্রাউন্ডসম্যানও।

এদিকে আইপিএল পর্দা উঠার কথা ৯ এপ্রিল। কিন্তু টুর্নামেন্ট শুরু আর ঠিক আগেই নাম তুলে নিয়েছেন সিএসকে তারকা জোশ হ্যাজেলউড। তারপরেই সমস্যায় পড়েছে ধোনির দল। হ্যাজেলউডের পরিবর্তে ইংল্যান্ডের রিস টপলে এবং অস্ট্রেলিয়ার বিলি স্ট্যানলেককে প্রস্তাব দিয়েছিল চেইন্নাই। তবে মজার বি'ষয় হলো এই দুই তারকাই নাকি এই মুহূর্তে আইপিএল খেলতে রাজি হননি।

কারণ হিসেবে তারা বলেছে ভারতে ক্রমেই বাড়ছে কোভিডের হানা। উল্লেখযোগ্য হারে সংক্রমণ বৃ'দ্ধি পাচ্ছে এদেশে। তাই দুই বিদেশি সিএসকে-কে কার্যত মুখের ওপরেই ‘না’ বলে দিয়েছেন। যদিও রিস টপলের ঘনিষ্ঠ বন্ধু এবং আয়ারল্যান্ড দলের প্রাক্তন তারকা নীল ও’ব্রায়েন জানিয়েছেন, রিস টপলে-র আইপিএলের প্রস্তাব খারিজ করার খবরটি একদমই মিথ্যা।

নিজের টুইটার হ্যান্ডলে ধা'রাভাষ্যকার ওব্রায়েন জানিয়েছেন, বিলি স্ট্যানলেকের কথা বলতে পারব না। তবে টপলের খবরটি একদম সত্যি নয়। রিস বরাবরই আইপিএল খেলতে ইচ্ছুক। এদিকে টাইমস অফ ইন্ডিয়া-কে চেন্নাইয়ের এক কর্তা জানিয়েছেন, অনেক ক্রিকেটারের ইংল্যান্ডের কাউন্টি ক্লাবের স'ঙ্গে চুক্তি রয়েছে।

ভারতে কোভিড সংখ্যা বৃ'দ্ধি পাওয়ায় সেই ক্লাবের তরফে অনুমতি দেওয়া হচ্ছে না সংশ্লিষ্ট ক্রিকেটারকে। আ মর'া হয়ত ওয়াইল্ড কার্ড ব্যবহার করে একজনকে শীঘ্রই নিতে পারি। তবে এই সমস্যা রয়েই যাব'ে।আইপিএল থেকে এর আগে নাম প্রত্যাহার করে হ্যাজেলউড জানিয়েছিলেন,

টানা বায়ো বাবলে কা'টানোর পর আপাতত কিছুদিন বিশ্রাম নিয়ে তরতাজা হয়ে এসেজ এবং টি২০ বিশ্বকাপে নামতে চান। সেই কারণেই আপাতত পরিবারের স'ঙ্গে সময় কা'টাবেন। তবে, এই দুঃখের মধ্যেও চেন্নাইয়ের দলকে একটু স্বস্তির খবর দিয়েছে রবীন্দ্র জাদেজা। সুস্থ হয়ে ফিট বাহাতি অলরাউন্ডার। অস্ট্রেলিয়ার বিরু'দ্ধে টেস্ট সিরিজে চোট পেয়েছিলেন তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!