1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
কলকাতার আজকের ম্যাচের একাদশ থেকে বাদ পড়তে যাচ্ছেন সাকিব আল হাসান। দেখে নিন সম্ভাব্য একাদশ শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচের দিনটা ছিল ব্যাটসম্যানদের বিস্তারিত👇 কালকের ম্যাচেই বাদ পড়তে পারেন সাকিব! হঠাৎ কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে পরিকল্পনা অনুযায়ী ব্যাটিং করতে পেরে দারুণ খুশি নাজমুল হোসেন শান্ত পুরো পাকিস্তান দলের থেকে বেশি বেতন পান কোহলি একাই! বড় বড় দুই সন্তানসহ আয়েশাকে কেন বিয়ে করেন শিখর ধাওয়ানের টেস্টে ধৈর্য নিয়ে খেললেই সাফল্য আসবে : শান্ত একাদশে পরিবর্তন নিয়ে মাঠে নামছে কলকাতা, দেখেনিন একাদশ

কলকাতা নাইট রাইডার্স এর প্রস্ততি ম্যাচে বল হাতে যত উইকেট পেলেন সাকিব

  • সময় মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ১৩৭ পঠিত

যেখানে বেন কাটিংয়ের অধিনায়কত্বে টিম পার্পেলের হয়ে খেলেছেন সাকিব আল হাসান। যদিও এদিন ব্যাট হাতে বড় রান পাননি এই টাইগার অলরাউন্ডার। ভে 'ঙ্কে'টেশ আইয়ারের স্লোয়ারে মাত্র ৭ রান করে সাজঘরে ফেরেন সাকিব।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরের শিরোপা মিশনে নামা'র আগে প্রস্তুতি ম্যাচ খেলে নিজেদের ঝালিয়ে নিচ্ছে কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটাররা। যেখানে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে বেন কাটিংয়ের টিম পার্পেলকে ১০ উইকে'টে হারিয়েছে শুভমান গিলের টিম গোল্ড।

এর আগে ব্যাট করতে নেমে শুরুতেই বরুণ চক্রবর্তীর বলে সাজঘরে ফেরেন প্রথম ম্যাচে হাফ সেঞ্চুরি করা টিম সেইফার্ট। এরপর ইনিংস বড় করতে পারেননি রাহুল ত্রিপাটিও। এই দুই ওপেনারের বিদায়ের পর শুরুর বিপর্যয় সামাল দেয়ার চেষ্টা করছিলেন সাকিব ও গু'রকিরাত মান।

যদিও সেটা খুব বেশি দার্ঘস্থায়ী হয়নি। পাওয়ার প্লের পরেই ভে 'ঙ্কে'টেশ আইয়ারের ওভারে সাজঘরে ফেরেন তাঁরা দুজন। ৭ রান করে সাকিব ফেরার আগে মান ফেরেন ২৫ রান করা মান। শেষ পর্যন্ত টিম পার্পেল অলরাউট হয় মাত্র ৮৭ রানে।

জয়ের জন্য ৮৮ রানের লক্ষ্যে খেলতে নেমে দলকে দারুণ শুরু এনে দেন টিম গোল্ডের দুই ওপেনার নীতিশ রানা ও গিল। শেষ পর্যন্ত কোনো উইকেট না হারিয়েই জয়ের বন্দরে পৌঁছে যায় দলটি। ৮ চার ও ৩ ছক্কার ৭৬ রান করে অ'পরাজিত ছিলেন দলটির অধিনায়ক গিল।

ব্যাট হাতে ব্যর্থ হওয়ার পর বল হাতেও আলো ছড়াতে পারেননি এই টাইগার অলরাউন্ডার। ২ ওভার বোলিং করে দিয়েছেন ১৯ রান। প্রথম ওভারে ৬ রান দেয়ার পর দ্বিতীয় ওভারে ২ ছক্কার স'ঙ্গে দিয়েছেন ১৩ রান।

১১ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের আইপিএল মিশন শুরু করবে কলকাতা। এর আগে মুম্বাই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স বে'ঙ্গালুরুর ম্যাচ দিয়ে ৯ এপ্রিল পর্দা উঠবে এবারের আসরের।

টিম গোল্ড: শুভমান গিল (অধিনায়ক), নীতিশ রানা, ভে 'ঙ্কে'টেশ আইয়ার, কারুন নায়ার, শেলডন জ্যাকসন, দীনেশ কার্তিক, কমলেশ নাগরকোটি, হরভজন সিং, বরুণ চক্রবর্তী, প্রসিধ কৃষ্ণা এবং একজন নেট বোলার।

টিম পার্পেল: টিম সেইফার্ট, রাহুল ত্রিপাটি, গু'রকিরাত মান, সাকিব আল হাসান, বেন কাটিং, পবন নেগি, শিভাম মাভি, ভৈবব অরোরা, ওয়ারিয়ার এবং একজন নেট বোলার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!