1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯:৫৯ পূর্বাহ্ন

যা আগে কেউ পারেনি, তা-ই করতে চান সাকিব

  • সময় সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ৪৭ পঠিত

রুম কোয়ারেন্টাইন শেষ করে কলকাতা নাইট রাইডার্সের অনুশীলনে যোগ দিয়েছেন সাকিব আল হাসান। আইপিএলের নতুন আসর শুরুর আগে অন্য যেকোনোবারের চেয়ে এবার অনেক বেশি উদ্যমী ও আ'ত্মপ্রত্যয়ী। ভালো করার ব্যাপারে যেন নিজের স'ঙ্গেই নিজে সংকল্পব'দ্ধ বিশ্বসেরা এ অলরাউন্ডার।

এই তো কদিন আগে কলকাতার ইন্সটাগ্রাম লাইভ আড্ডায় বলেছিলেন, এবারের আইপিএলে ২৫ উইকেট নিতে চান তিনি। এর পাশাপাশি ব্যাট হাতে ৫০০ রান করতে পারলে দলের জন্য সেটি হবে বড় পাওয়া। এ কথাটি যে শুধুই বলার জন্য বলেননি, তা বোঝা গেল এবার আরেক সাক্ষাৎকারে।

জনপ্রিয় ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফোকে দেয়া র‍্যাপিড ফা’য়ার প্রশ্নোত্তর পর্বে, সাকিব জানিয়েছেন এবার তিনি একই ম্যাচে সেঞ্চুরি ও ৫ উইকেট নিতে চান। এটি এমন এক কীর্তি, যা আইপিএলের ১৩ আসরে কেউ করতে পারেননি। সেটিই এবার করে দেখাতে চান সাকিব আল হাসান।

উল্লেখ্য, আইপিএলে এখনও পর্যন্ত ৩৬ ব্যাটসম্যান ৬৭টা সেঞ্চুরি করেছেন। কিন্তু কেউই ফাইফারের ধারে কাছে যেতে পারেনি। এছাড়া বল হাতে ৫ উইকে'টের দেখা মিলেছে ২১ বার। সেখানে কেউ ফিফটিও করতে পারেননি। সেরা অলরাউন্ড পারফরম্যান্স রবীন্দ্র জাদেজার ২৯ বলে ৪৮ ও ১৬ রানে ৫ উইকেট (২০১২ বনাম ডেকান চার্জার্স)।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!