1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯:০৫ পূর্বাহ্ন

পাকিস্তানকে বুড়ো আঙ্গুল দেখিয়ে আইপিএলে ছুটলেন ডি কক-রাবাদারা

  • সময় সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ১৩৪ পঠিত

ক্রিকেটারদের কাছে জাতীয় দলের চেয়েও আইপিএলে খেলা বড় কি না, সেই প্রশ্ন নতুন করে উঠতেই পারে। পাকিস্তানের বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজ শেষ না করেই আইপিএলের বিমান ধরেছেন পাঁচ প্রোটিয়া ক্রিকেটার। যদিও সিরিজের শেষ ম্যাচে নির্ধারিত হবে জয়ী দল। পাকিস্তানের বিপক্ষে পরাজয় দিয়ে ওয়ানডে সিরিজ শুরু করেছিল দক্ষিণ আফ্রিকা।

ফেইক ফিল্ডিংয়ের বিতর্কের জন্ম দিয়ে দ্বিতীয় ওয়ানডে জিতে সমতা ফিরিয়েছে টেম্বা বাভুমা'র দল। কিন্তু এই ম্যাচ শেষ করেই দলের ৫ ক্রিকেটার ছুটেছেন ভারতে। অর্থাৎ, পাকিস্তান সিরিজ সমাপ্ত হওয়ার আগেই তাদের গন্তব্য আইপিএল। এই পাঁচ ক্রিকেটার হলেন- কুইন্টন ডি কক, কাগিসো রাবাদা, লু'ঙ্গি এনগিডি, ডেভিড মিলার ও অ্যানরিখ নরকিয়া।

এদের মধ্যে ডি কক মুম্বাই ইন্ডিয়ান্স, রাবাদা ও নরকিয়া দিল্লী ক্যাপিটালস, মিলার রাজস্থান রয়্যালস এবং লু'ঙ্গি চেন্নাই সুপার কিংসের হয়ে খেলবেন। জাতীয় দলের খেলা ফেলে আইপিএলে ছুটলেও ডি ককরা অবশ্য বোর্ডের রোষানলে পড়বেন না। আইপিএলে যাওয়ার জন্য জাতীয় দল ছাড়ার অনুমতিটা বোর্ড থেকে নিয়ে রেখেছেন আগেই।

বিসিসিআই ও সিএসএর চুক্তির কারণে আইপিএলে খেলা ক্রিকেটারদের নির্ধারিত সময় ছুটি ও এনওসি দিতে বাধ্য দক্ষিণ আফ্রিকা। আইপিএলের চতুর্দশ আসর শুরু হবে আগামী ৯ এপ্রিল। করো'না ম হা'মা'রিতে এবারই প্রথম আইপিএল আয়োজন করছে বিসিসিআই।

ভাইরাসের সংক্রমণের ঝুঁকি এড়াতে ভারতে পৌঁছে কোয়ারেন্টিন পর্ব সম্পন্ন করে এরপর দলের সাথে যোগ দিতে হচ্ছে সব বিদেশি ক্রিকেটারকে। যে কারণে আসর শুরুর আগে খানিকটা সময় হাতে রেখেই ভারতে যাচ্ছেন আইপিএলের ক্রিকেটাররা। প্রস'ঙ্গত, আগামী ৭ এপ্রিল মাঠে গড়াবে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা ও সফরকারী পাকিস্তানের মধ্যকার সিরিজ নির্ধারণী ওয়ানডে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!