1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯:৩৬ পূর্বাহ্ন

ডি ভিলিয়ার্সের সেরা আইপিএল একাদশে জায়গা পেলেন যারা

  • সময় সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ১২৯ পঠিত

আইপিএলের ১৪ তম আসর শুরু 'হতে বাকি এক সপ্তাহ। টুর্নামেন্টে অংশ নিতে ইতোমধ্যেই দলগু'লোর ক্রিকেটাররা ভারতে গিয়েছেন। এবারও কোহলিদের দলের হয়ে খেলতে ভারতে অবস্থান করছেন এবি ভিলিয়ার্স। টুর্নামেন্ট শুরুর আগে সর্বকালের সেরা একাদশ বেছে নিয়েছেন প্রোটিয়া এই তারকা ব্যাটসম্যান।

ক্রিকেট বি'ষয়ক ওয়েবসাইট ক্রিকবাজকে দেওয়া এক সাক্ষাৎকারে ডি ভিলিয়ার্স নিজের পছন্দ সেরা আইপিএল একাদশ বেঁছে নিয়েছেন। আইপিএলের নিয়মানুযায়ী একাদশে গঠনে চার বিদেশী ও ৭ ভারতীয়কে রেখেছেন মি.থ্রি সিক্সটি।

ডি’ভিলিয়ার্স নিজের গড়া দলে নিজের নাম রাখেননি। যদিও শেষমেশ স্টিভ স্মিথ ও কেন উইলিয়ামসনের স'ঙ্গে বিকল্প হিসেবে নিজেকে সেরা একাদশে রেখে দেন তিনি। ম হে'ন্দ্র সিং ধোনি, বিরাট কোহলি, রোহিত শর্মা'র মতো ভারতীয় তারকারা' প্রত্যাশিতভাবেই এবিডির দলে জায়গা পেয়েছেন। যদিও জায়গা হয়নি সুরেশ রায়নার। বীরেন্দ্র সেবাগকে এবিডি বেছে নিয়েছেন প্রথম পছন্দের ওপেনার হিসেবে।

ক্রিকবাজকে ডি’ভিলিয়ার্স বলেন, ‘গত রাতে আমি ভাবছিলাম, যদি আমি নিজের পছন্দের আইপিএল একাদশ বেঁছে নিই এবং নিজেকে সেই দলে রাখি, তাহেল সেটা কতটা খারাপ দেখায়। ওপেনিংয়ে আমি রাখব দিল্লিতে যাঁর স'ঙ্গে শুরু করেছিলেম, বীরুকে। দু’নম্বরে রাখব যাঁকে গত ৫ বছরে আমা'র বিশ্বের সেরা ক্রিকেটার মনে হয়েছে, রোহিত শর্মাকে।’

প্রোটিয়া তারকা আরও বলেন, ‘তিন অবশ্যই বিরাট। তার পরে কেন উইলিয়ামসন বা স্টিভ স্মিথ অথবা আমি। এরা দু’জন হল বিকল্প। বেন স্টোকস পাঁচ নম্বরে। ছ’য়ে ক্যাপ্টেন ধোনি। সাত নম্বরে আমি রাখব জাদেজাকে। র'শিদ খান ৮ নম্বরে। ভুবনেশ্বর, রাবাদা ও বু মর'াহ থাকবে যথাক্রমে ৯, ১০ ও ১১ নম্বরে।’

ডি’ভিলিয়ার্সের বেছে নেওয়া সর্বকালের সেরা একাদশ:
বীরেন্দ্র সেবাগ, রোহিত শর্মা, বিরাট কোহলি, এবি ডি’ভিলিয়ার্স/স্টিভ স্মিথ/কেন উইলিয়ামসন, বেন স্টোকস, ম হে'ন্দ্র সিং ধোনি (ক্যাপ্টেন), রবীন্দ্র জাদেজা, র'শিদ খান, ভুবনেশ্বর কুমা'র, কাগিসো রাবাদা ও জসপ্রীত বু মর'াহ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!