1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৮:৪১ পূর্বাহ্ন

নিউজিল্যান্ডে দেড়-দুই মাস থাকলে ফিল্ডিংয়ে উন্নতি হতো : নাসুম

  • সময় সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ৪৯ পঠিত

নিউজিল্যান্ডের বিপক্ষে একটি 'হতাশার সিরিজ কাটিয়ে দেশে ফিরেছে বাংলাদেশ। সেখানে প্রথমে তিন ওয়ানডে ম্যাচের পর একই সংখ্যক টি-টোয়েন্টি ম্যাচেও হোয়াইটওয়াশ 'হতে হয়েছিল টাইগারদের। তবে পুরো সিরিজ জুড়েই বাংলাদেশের ফিল্ডিং ছিলো যাচ্ছে-তাই। সহজ অনেক ক্যাচও মিস করতে দেখা গেছে তাদের।

পুরো সফর জুড়েই বাংলাদেশী ফিল্ডারদেরে বাজে ফিল্ডিংয়ের কারণ হিসেবে নিউজিল্যান্ডের আকাশ ও আবহাওয়াকে দায়ী করছেন বাংলাদেশের স্পিনার নাসুম আহমেদ। এ ছাড়া সেখানে আর দেড়-দুই মাস থাকতে পারলে ফিল্ডিংয়ে আরো উন্নতি 'হতো বলেও মনে করেন তিনি।

যদিও বাংলাদেশ কোয়ারেনন্টাইন সময়সীমা ও কন্ডিশনের স'ঙ্গে মানিয়ে নিয়ে ম্যাচ শুরুর প্রায় এক মাস আগেই নিউজিল্যান্ডে পৌছেছিল। ১৪দিনের কোয়ারেন্টাইন পর্ব শেষে অনুশীলন করার সুযোগ পেয়েছিল কম। তাই সেখানে ১৫ দিন ক্যাম্প করতে না পারার আ'ক্ষেপও শোনা গেল নাসুমের কন্ঠে।

বিমানবন্দরে পৌছে তিনি বলেন, ‘দেড়-দুই মাস থাকলে আমা'দেরও ফিল্ডিংয়ে উন্নতি 'হতো। কারণ এক নম্বর ওখানের আকাশ অনেক পরিষ্কার। আর দুই নম্বর ওখানের ‌আবহাওয়া আমা'দের আবহাওয়া মতো না, পুরোপুরি আলাদা। আমা'দের একটু সময় লাগতো। হয়তোবা আ মর'া যদি ১৫ দিন বা আরেকটু ক্যাম্প করতে পারতাম, তাহলে আরেকটু ভালো 'হতো।’

নিউজিল্যান্ডে ওয়ানডে এবং টি-টোয়েন্টি উভয় সিরিজেই ব্যর্থ ছিলেন বাংলাদেশের ক্রিকেটাররা। ৩ ম্যাচে ২ উইকেট পেলেও বাংলাদেশি বোলারদের মধ্যে সবচেয়ে কম ইকোনমি রেট (৮.৪০) ছিল নাসুমের। তবুও জয়ের আশা ছিল তাদের। কিন্তু চেষ্টা করেও তারা পারেনি বলে মনে করেন নাসুম।

এ প্রস'ঙ্গে তিনি আরো বলেন, ‘আমা'দের একটা চিন্তাভাবনা ছিল যে আ মর'া ম্যাচ জিতব। কিন্তু হয় নাই, তাই এজন্য এ কথা। তারপরও আ মর'া চেষ্টা করছি। আমা'দের দ্বারা হয় নাই। আমি তো প্রথমেই বললাম, আ মর'া পারতাম, আমা'দের দ্বারা হয় নাই।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!