1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯:১৯ পূর্বাহ্ন

নিউজিল্যান্ডের আকাশ বেশি ‘পরিষ্কার’ থাকায় ক্যাচ ছুটেছে বাংলাদেশি ফিল্ডারদের

  • সময় রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ৭১ পঠিত

নিউজিল্যান্ড সফরে ব্যর্থতার ষোলকলা পূর্ণ করে দেশে ফিরেছে বাংলাদেশ। ওয়ানডের পর টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে লাল-সবুজের দল। দলের এই ব্যর্থতার অনেকগু'লো কারণের মধ্যে অন্যতম হচ্ছে ক্যাচ মিস ও রান আউট মিস করা।

বাংলাদেশের বিপক্ষে বড় সংগ্রহ পেয়েছে কিউই ব্যাটসম্যানরা। বড় স্কোর দাঁড় করাতে পারার কারণ হচ্ছে বাংলাদেশের ফিল্ডারদের মিস ফিল্ডিং আর ক্যাচ মিসিং। বি'ষয়গু'লো দেখতে খুব ছোট ছোট হয়তো। কিন্তু এক সময় দিয়ে এগু'লোই অনেক বড় হয়ে দাঁড়ায় এবং ম্যাচে জয়-পরাজয় নির্ধারণে নিয়ামক হয়ে দাঁড়ায়। যেমনটা দেখেছে বাংলাদেশও।

তবে ক্যাচ মিসের অন্যতম কারণ নাকি নিউজিল্যান্ডের আকাশ বেশি পরিস্কার থাকা। সেই সাথে সেখানকার আবহাওয়াও। এমনটা আজ দেশে ফিরে জানিয়েছেন স্পিনার নাসুম আহমেদ। তিনি বলেন, “দেড়-দুই মাস থাকলে আমা'দের ফিল্ডিংয়ে উন্নতি 'হতো। কারণ এক নম্বর, ওখানের আকাশ অনেক পরিষ্কার। আর দুই নম্বর ওখানের আবহাওয়া আমা'দের মতো না। পুরোপুরি আলাদা। আমা'দের একটু সময় লাগত। হয়তোবা আ মর'া যদি ১৫ দিন বা আরেকটু ক্যাম্প করতে পারতাম, তাহলে আরেকটু ভালো 'হতো।”

ব্যর্থতা বলতে… সত্য কথা বললে আমা'দের দ্বারা হয় নাই। আমা'দের একটা চিন্তাভাবনা ছিল যে আ মর'া ম্যাচ জিতব। কিন্তু হয়নি। এজন্য এত কথা। তারপরও আ মর'া চেষ্টা করছি। আমা'দের দ্বারা হয়নি। আমি প্রথমেই বললাম, আ মর'া পারতাম, আমা'দের দ্বারা হয়নি।” – আরও যোগ করেন নাসুম।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!