1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
কলকাতার আজকের ম্যাচের একাদশ থেকে বাদ পড়তে যাচ্ছেন সাকিব আল হাসান। দেখে নিন সম্ভাব্য একাদশ শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচের দিনটা ছিল ব্যাটসম্যানদের বিস্তারিত👇 কালকের ম্যাচেই বাদ পড়তে পারেন সাকিব! হঠাৎ কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে পরিকল্পনা অনুযায়ী ব্যাটিং করতে পেরে দারুণ খুশি নাজমুল হোসেন শান্ত পুরো পাকিস্তান দলের থেকে বেশি বেতন পান কোহলি একাই! বড় বড় দুই সন্তানসহ আয়েশাকে কেন বিয়ে করেন শিখর ধাওয়ানের টেস্টে ধৈর্য নিয়ে খেললেই সাফল্য আসবে : শান্ত একাদশে পরিবর্তন নিয়ে মাঠে নামছে কলকাতা, দেখেনিন একাদশ

ধর্মের কারণে জার্সি থেকে ‘মদের’ লোগো সরালেন মঈন আলী

  • সময় রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ১১৭৬ পঠিত

ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার মঈন আলী একজন ইসলাম ধ'র্মাবলম্বী। ধ'র্মবিশ্বা'সের কারণেই ম'দ্যপান করেন না তিনি। শুধু তাই নয়, নিজের ধ'র্মের প্রতি বিশ্বস্ত থাকতেই কোনো ম'দ্য প্রস্তুতকারক সংস্থাকে প্রমোটও করেন না এই ইংলিশ ক্রিকেটার।

এবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ধ'র্মীয় বিশ্বা'সের কারণে জার্সি থেকে ম'দ প্রস্তুতকারক সংস্থার লোগো সরিয়ে নিতে বলেছিলেন সিএসকে অলরাউন্ডার মঈন আলি। তার প্রস্তাবে সাড়াও দিয়েছে সিএসকে। তার জার্সি থেকে সরানো হয় লোগো।

আরসিবির জার্সি হোক, বা ইংল্যান্ডের জাতীয় দলের জার্সি- সর্বদাই এই রীতি মেনে চলেছেন তিনি। সিএসকের নতুন জার্সিতে SNJ 10000 এর লোগো রয়েছে। চেন্নাইয়ের পানীয় সংস্থার SNJ-র শাখা সংস্থা এটি। মইনের আবেদন রেখেই সিএসকে তাঁর জার্সি থেকে সরিয়ে দিয়েছে সংশ্লিষ্ট লোগো।

আরসিবির পর এই নিয়ে দ্বিতীয় আইপিএল ফ্র্যাঞ্চাইজিতে নাম লেখান মঈন। টানা তিন মৌসুম আরসিবিতে খেলেছেন এই তারকা। কোহলিদের দলের হয়ে ১৯টি আইপিএল ম্যাচ খেলেছেন এখনো পর্যন্ত। ৩০৯ রান করার পাশাপাশি ১০টি উইকেটও নিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!