1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১২:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
২৮ পেড়িয়ে ২৯ এ পা রাখলেন রাহুল! সাকিবের বদলে নারাইনকে একাদশে চান আকাশ কলকাতার আজকের ম্যাচের একাদশ থেকে বাদ পড়তে যাচ্ছেন সাকিব আল হাসান। দেখে নিন সম্ভাব্য একাদশ শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচের দিনটা ছিল ব্যাটসম্যানদের বিস্তারিত👇 কালকের ম্যাচেই বাদ পড়তে পারেন সাকিব! হঠাৎ কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে পরিকল্পনা অনুযায়ী ব্যাটিং করতে পেরে দারুণ খুশি নাজমুল হোসেন শান্ত পুরো পাকিস্তান দলের থেকে বেশি বেতন পান কোহলি একাই! বড় বড় দুই সন্তানসহ আয়েশাকে কেন বিয়ে করেন শিখর ধাওয়ানের

লোকে যাই বলুক না কেন, আমি আমার টিমমেটের পাশে আমি সবসময়ই থাকব : তামিম ইকবাল

  • সময় রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ১০৩ পঠিত

নিঃসন্দে'হে বাংলাদেশ জাতীয় ক্রিকে'টের অন্যতম সেরা সফল ব্যাটসম্যান মুশফিকুর রহিম। ব্যাটিংয়ের পাশাপাশি উইকেটকিপিং করেন তিনি। বর্তমানে বাংলাদেশ টেস্ট দলের উইকেটকিপিং ছেড়েছেন তিনি। তবে এখনো টি-টোয়েন্টি এবং ওয়ানডে দলের উইকেটকিপিং করছেন তিনি।

তবে কখনও ক্যাচ মিস, কখনও স্টাম্পিং আবার কখনো রান আউটের সুযোগ হাতছাড়া করেন তিনি। যার অধিকাংশ ভুলের প্রভাব দলের উপর পড়ে। অনেকেই এখন মুশফিকুর রহিমকে উইকেট কিপিং এ দেখতে চান না।

তাই বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবালের মতে, কিপিং ছাড়া বা না ছাড়া নিয়ে সি'দ্ধান্ত নেওয়ার অধিকার মুশফিকের আছে। বর্তমান সময়ে মুশফিকুর রহিমের উইকেটকিপিং নিয়ে নানা সমালোচনা চলছে।

তবে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবালের মতে এই মুহূর্তে দেশের সেরা উইকেটকিপার রয়েছে তার দলে। বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে দেওয়া এক সাক্ষাৎকারে তামিম ইকবাল বলেন, “আমা'র দলের সেরা কিপারই কিপিং করছে। পরিসংখ্যানে যদি যাই, সেরা কিপারই কিপিং করছে।”

“ আপনি বলতে পারেন লিটনের কথা বা মিঠুন, কিংবা সোহান। কিন্তু মুশফিক ১৫-১৬ বছর ধরে কিপিং করছে। সে কিপিং করবে নাকি করবে না, সেটা বিবেচনার ভার তারই। এই অধিকার সে অর্জন করেছে। আমি এটা অনুভব করি।”

এই মুহূর্তেই মুশফিকুর রহিমকে সরাতে চান না অধিনায়ক তামিম ইকবাল। তবে উইকেটকিপিংয়ের সি'দ্ধান্তটা মুশফিকের ওপর ছেড়ে দিলেন তামিম। সেই সাথে সব সময় মুশফিকুর রহিমের সাথে থাকবেন বলে জানিয়েছেন তিনি।

“ সে যদি কিপিং চালিয়ে যেতে চায়, অধিনায়ক হিসেবে আমি অবশ্যই তাকে স মর'্থন দেব। কারণ, আমি জানি, সে কতটা কঠোর পরিশ্রম করে। হ্যাঁ, হয়তো দু-একটা ভুল হয়ে যাচ্ছে। কিন্তু ভুল সবাই করি আ মর'া। আমি এমন নই যে তাকে গিয়ে বলব, ‘না, তোমাকে কিপিংয়ে চাই না।’ আমা'র স মর'্থন তার থাকবে।”

“ তার পর সে করতে চায় নাকি চায় না, এটা তার ব্যাপার। কারণ আমি নিশ্চিত, আমি যেমন দলের ভালোর কথা ভাবছি, সেও সেটা ভাবে। তার যদি মনে হয়, তার চেয়ে ভালো কিপার দলে আছে, তাহলে সেটা তার সি'দ্ধান্ত। যদি চালিয়ে যেতে চায়, সেখানেও পাশে থাকব। লোকে করতেই পারে (সমালোচনা), আমা'র নিয়ন্ত্রণে নেই। তবে আমা'র টিমমেটের পাশে থাকবো

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!